Ekta Kapoor pregnant

ব্যুরো নিউজ, ১৪ মে : ফের নাকি মা হতে চলেছেন বলিউডের এই নামজাদা পরিচালক-প্রযোজক? ২০১৯ সালে নাগাদ তিনজ এক পুত্রসন্তানের জন্ম দেন। এবার আবারও নতুন করে জল্পনা শুরু হলো। শোনা গিয়েছে যে, নাকি আবার মা হতে চলেছেন জনপ্রিয় বলি সুপারস্টারের মেয়ে। কার কথা বলা হচ্ছে? জানেন কি? একতা কাপুর। বলিউড থেকে মুম্বইয়ের টেলিভিশন জগতে রাজত্ব তাঁর।

নতুন রূপে গেম-চেঞ্জার হিসেবে মার্কেটে লঞ্চ হল Honda CB350 মোটর বাইক, ইঞ্জিন পাওয়ার মারাত্মক

এক পুত্রসন্তানের জন্ম দেন ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে

এই সুপারস্টারের কন্যা একতা কাপুর বিবাহ করেননি। এক পুত্রসন্তানের জন্ম দেন ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে। এবার নাকি তাঁর ৫ বছরের ছেলের খেলার একজন সঙ্গীর দরকার। তিনি নাকি দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চাইছেন। এই প্রযোজক ইতিমধ্যেই তাঁর দ্বিতীয় সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুতি শুরু করে দিয়েছেন। তবে এবারও সেই সারোগেসির পথই বেছে নিয়েছেন তিনি।

তবে এই খবরের সত্যতা নিয়ে রয়েছে অনেক প্রশ্ন। বলিউডের একটি সংবাদমাধ্যম জানিয়েছে, দ্বিতীয়বারের জন্য স্যারোগেসির মাধ্যমে মা হতে চলেছেন একতা। তাঁর ৫ বছর বয়সী ছেলে রবি কাপুর নাকি ভাই বা বোন চেয়েছে। সেই জন্যই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর সিদ্ধান্তের পক্ষে, একতার বাবা-মা, জিতেন্দ্র এবং শোভা কাপুরও। তবে একতা এই গুঞ্জন এর প্রতিক্রিয়া দিয়েছেন এক ঘনিষ্ঠ সূত্র মারফত। পুরো খবরটিকে তিনি মিথ্যে বলে দাবি করেছেন।

BJP Helpline

একতা জানান, এই ধরনের দাবিগুলি প্রকাশের আগে সকলের যাচাই করে তবেই প্রকাশ করা উচিত। ২০১৬ সালে IVF এবং সারোগেসির মাধ্যমে সিঙ্গেল ফাদার হয়েছিলেন একতার দাদা তুষার কাপুর। তাঁর ছেলের নাম রেখেছেন লক্ষ্য কাপুর। বলিউডের এই তারকা ভাই-বোন সিঙ্গেল ফাদার এবং সিঙ্গেল মাদার। বর্তমানে তারা সুখী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর