Recruitment to Anganwadi Supervisor

ব্যুরো নিউজ, ১৪ মে: কেন্দ্রীয় সরকারের অধীনস্থ টেলিকম দফতরে জোড়া পোস্টে নিয়োগ বিজ্ঞপ্তি জারি হলো। আবেদন করুন কলকাতা-সহ এরাজ্যের যে কোনও জেলা থেকে। তবে চাকরি হবে চুক্তিভিত্তিক। কারা কিভাবে করবেন আবেদন? শিক্ষাগত যোগ্যতা থেকে শুরু করে প্রয়োজনীয় নথিপত্র সবটাই জানুন এই প্রতিবেদনে।

ফের মা হতে চলেছেন অবিবাহিত এই বলি তারকা! নেটপাড়ায় শুরু জল্পনা

সংশ্লিষ্ট পদে আবেদন করা যাবে ৬৪ বছর বয়স পর্যন্ত

শূন্যপদের নাম:- টেলিকম দফতরে অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর ও জুনিয়র টেলিকম অফিসার, এই দুই পোস্টে নিয়োগ করা হবে।

শূন্য পদের সংখ্যা:- প্রথম পোস্টে শূন্যপদের সংখ্যা ১। দ্বিতীয়টিতে ৩।

বয়স সীমা:- সংশ্লিষ্ট পদে আবেদন করা যাবে ৬৪ বছর বয়স পর্যন্ত। সরকারি নিয়ম মেনে সংরক্ষিত ক্যাটেগরি SC ও ST দের জন্য ছাড় আছে কিনা, তার জন্য অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখুন।।

শিক্ষাগত যোগ্যতা:- কেন্দ্র বা রাজ্য সরকারি চাকরির থেকে অবসরপ্রাপ্তরা অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে আবেদন করতে পারবেন। সেক্ষেত্রে কম্পিউটার জানা বাধ্যতামূলক। জুনিয়ার টেলিকম অফিসারের একই শিক্ষাগত যোগ্যতা প্রয়োজন।

বেতন কাঠামো:- অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পদে লেভেল ৮ ক্যাটেগরির বেতন দেবে সরকার। জুনিয়ার টেলিকম অফিসারদের দেওয়া হবে লেভেল ৭ ক্যাটেগরির বেতন। ইনক্রিমেন্ট ও DA বা মহার্ঘ্য ভাতা থাকবে না। ডিপার্টমেন্ট অফ এক্সপেনডিচার অনুসারে মিলবে বেতন।

চাকরির মেয়াদ:- প্রাথমিকভাবে ৬ মাসের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রার্থীর বয়স ৬৫ বছর পূর্ণ হলে চাকরি থাকবেনা। প্রয়োজন অনুযায়ী চাকরির মেয়াদ বাড়ানো হতে পারে।

BJP Helpline

আবেদন প্রক্রিয়া:- ইচ্ছুক চাকরিপ্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন না। বিজ্ঞপ্তিতে দেওয়া নির্দিষ্ট ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে।

শেষ দিন:- আগামী ৩জুন এর মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

নিয়োগ প্রক্রিয়া:- কোন লিখিত পরীক্ষা নয় শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে চাকরি দেওয়া হবে প্রার্থীদের। তবে এখনো টেলিকম বিভাগের পক্ষ থেকে সেই দিনক্ষণ ঘোষণা করা হয়নি।। লোকসভা নির্বাচনের পর ইন্টারভিউ হতে পারে বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর