BOLLYWOOD NEWS

পুস্পিতা বড়াল, ১৫ মে: বলিউডের জগতে রূপকথার প্রেম সকলেই দেখেছেন। কিন্তু বাস্তব জীবনেও এমন রূপকথার প্রেমের সম্পর্কের উদাহরণ রয়েছে। রিল-লাইফের প্রেম বাস্তব-জীবনের সুখী দাম্পত্য হয়ে গিয়েছে এক নিমেষে। কিছু বলিউড অভিনেতা অভিনেত্রী তাদের ভালোবাসার মানুষকে নিজেদের ফ্যানেদের মধ্য থেকে খুঁজে নিয়েছে। তাদের মধ্যে অন্যতম দিলীপ কুমার, শিল্পা শেঠি, রাজেশ খান্না সহ আরও অনেকেই। তাঁরা তাঁদের ভক্তদের সাথে গাঁটছড়া বাঁধেন।

বয়সের আগেই পাক ধরেছে চুলে? ভাবছেন কী করবেন?

কিছু বলিউড অভিনেতা-অভিনেত্রী তাদের ভালোবাসার মানুষকে নিজেদের ফ্যানেদের মধ্য থেকে খুঁজে নিয়েছেন

দিলীপ কুমার:- বলিউডের অন্যতম কিংবদন্তি দম্পতি, ট্র্যাজেডি কিং দিলীপ কুমার সায়রা বানুর মধ্যে নিজের ভালোবাসা খুঁজে পান। সায়রা, দিলীপ কুমারের একজন বড় অনুরাগী ছিলেন। তাদের প্রেমের গল্প সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিল। ১৯৬৬ সালে বিয়ে করেন দুজনে।

রাজেশ খান্না:- বলিউডের সুপারস্টার, রাজেশ খান্না, তাঁর সবচেয়ে বড় ফ্যান ডিম্পল কাপাডিয়াকে বিয়ে করেন। যখন রাকেশ খান্নার সঙ্গে তাঁর দেখা হয় তখন, ডিম্পলের বয়স ছিল মাত্র ১৬ বছর। তিনি রাজেশের একনিষ্ঠ ভক্ত ছিলেন। তাদের বয়সের পার্থক্যের কারণে তাদের পরিবারের আপত্তির সম্মুখীন হওয়া সত্ত্বেও, তারা ১৯৭৩ সালে বিয়ে করে, শিরোনামে উঠে আসেন।
শিল্পা শেঠি:- শিল্পা শেঠি কমনীয়তার জন্য পরিচিত। লন্ডন-ভিত্তিক ব্যবসায়ী রাজ কুন্দ্রার প্রেমে পড়েন তিন্জ। রাজ, শিল্পার কাজের একজন বড় প্রশংসক, তার সৌন্দর্য এবং ব্যক্তিত্ব দ্বারা মুগ্ধ হয়েছিলেন। তাঁরা দুজন ২০০৯ সালে গাঁটছড়া বাঁধেন। তাঁরই প্রমাণ করেন যে, ভালবাসা কোন সীমানা জানে না, এমনকি ভৌগলিকও সীমাও নয়।

বিবেক ওবেরয়:- বলি অভিনেতা বিবেক ওবেরয় বিখ্যাত নৃত্যশিল্পী নন্দিনী আলভা এবং রাজনীতিবিদ জীবরাজ আলভার কন্যা প্রিয়াঙ্কা আলভাকে তাঁর জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন। বিবেকের মা তাদের দুজনের বিয়েতে আগ্রহী ছিলেন। তিনি বিবেককে ফ্লোরেন্সে প্রিয়াঙ্কার সাথে দেখা করতে বাধ্য করেছিলেন। বিবেক প্রিয়াঙ্কা ২০১০ সালে বিয়ে করেন।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর