goutam gamvir controvercy

ব্যুরো নিউজ, ১৬ মে : টি-২০ বিশ্বকাপের পূর্বেই ভারতীয় ক্রিকেট নতুন গুঞ্জন। ক্রিকেট মহলে এখন প্রশ্ন উঠছে, টি-২০ বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার কোচ কে হবেন। ভারতীয় ক্রিকেট বোর্ড ইতিমধ্যেই নতুন কোচের জন্য বিজ্ঞাপন দিয়েছে। রাহুল দ্রাবিড়ের সঙ্গে কোচ হিসেবে চুক্তি আসন্ন টি-২০ বিশ্বকাপের পর শেষ হবে। গতবার একদিনের বিশ্বকাপের পরই চুক্তি শেষ হলেও টি-২০ বিশ্বকাপ পর্যন্ত তা বাড়তে দেওয়া হয়।

মার্কেটে ঝড় তুলতে আসছে Honda CBR500R মোটর বাইক, শক্তিশালী ইঞ্জিনের সঙ্গে বডিওয়ার্ক মারাত্মক

টি-২০ বিশ্বকাপের পর টিম ইন্ডিয়ার কোচ কে হবেন?

এবার বিশ্বকাপের পর ভারতীয় দলের নতুন কোচ কে হবে? ভারতীয় ক্রিকেট বোর্ড, কি করে সেটাই দেখার। বিগত কয়েক দিনে ইন্ডিয়ান ক্রিকেট টিমের পরবর্তী কোচ হিসেবে অনেকের নাম উঠে এসেছে। সেই তালিকায় এবার গৌতম গম্ভীর এর নামও জুড়ে গেল। প্রাক্তন ভারতীয় ওপেনার তিনি। আইপিএলের সফল অধিনায়কও বটে। আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন এক দশকের বেশি সময় ধরে। লখনউ আর কেকেআরের মেন্টর হিসেবে সফল তিনি।

কোচিংয়ের অভিজ্ঞতা নেই ঠিকই , কিন্তু মেন্টর হিসেবে সফল গৌতম গম্ভীর। মেন্টর হিসাবে লখনউ সুপার জায়ান্টসকে গত দুই মরশুম আইপিএলের প্লে অফে তুলেছেন তিনি। এই মরশুমে আইপিএলের লিগ কেকেআর যে টেবিলের শীর্ষে অবস্থান করছে, সে ক্ষেত্রে গম্ভীর এর অবদান অনস্বীকার্য। তবে এবার ভারতীয় দলের কোচ তিনি হবেন কিনা সেটাই প্রশ্ন।

যদি তিনি ভারতীয় দলের কোচ হন তাহলে আর মরশুমের পর কেকেআর থেকে বিদায় নিতে হবে গম্ভীরকে। তার নাম নিয়ে এত জল্পনা চললেও এখনো কিন্তু মুখ খোলেননি গম্ভীর। আগামী কোচের সঙ্গে ২০১৭ সালের ওডিআই বিশ্বকাপ পর্যন্ত চুক্তি করতে চলেছে বিসিসিআই। এখন কে কোচ হবেন, সেটাই লাখ টাকার প্রশ্ন।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর