bishnupur-mp-soumitra-khan

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল : লোকসভা নির্বাচনের মাঝেই শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলাকে কেন্দ্র করে সরগরম রাজ্য রাজনীতি। এবার সেই নিয়োগ দুর্নীতি নিয়ে কার্যত বিস্ফোরক মন্তব্য করলেন বিষ্ণপুরের বিজেপি প্রার্থীর সৌমিত্র খাঁ। বাঁকুড়ার রতনপুরে নির্বাচনী প্রচার কর্মসূচিতে যোগ দিয়ে সৌমিত্র খাঁ যে মন্তব্য করেন তাতে নিয়োগ দুর্নীতি মামলার আগুনে ঘি পড়ল বলা যায়।

প্রচারে বেরিয়ে কল্যাণের গাড়ি থেকে নেমে যেতে হলো কাঞ্চনকে! কিন্তু কেন?

নিয়োগ দুর্নীতিতে বিস্ফোরক দাবি সৌমিত্র খাঁ-র

প্রচার সভা থেকে সৌমিত্র খাঁ দাবি করেন, তিনি যখন তৃণমূলে ছিলেন সেই সময় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কিছু ছেলের চাকরির জন্য অনুরোধ করেন। অভিষেক বন্দ্যোপাধ্যায় তখন তাঁর ভাই আকাশ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে যোগাযোগ করার কথা বলেন। আকাশ বন্দ্যোপাধ্যায়ের কাছে গেলে তিনি প্রার্থী পিছু আট লক্ষ টাকা দাবি করেন বলে দাবি সৌমিত্র খাঁ। এই প্রসঙ্গে তিনি বলেন, ‘২০১৭ সাল। আমি ওনার ছোট ভাই আকাশ বন্দ্যোপাধ্যায়কে বললাম অভিষেকদা বলল চাকরি করে দেবেন। তো কী করতে পারবেন? আমায় বললেন, দাদা তোমার কাছ থেকে বেশি নেব না। এক কাজ করো আট লক্ষ টাকা আর দু’লক্ষ টাকা তোমার জন্য। মোট ১০ লক্ষ টাকা করে ১০০টা ক্যান্ডিডেট এনে দিতে পারো।’ তার এই মন্তব্যকে কেন্দ্র করে নতুন করে বিতর্ক শুরু হয়েছে।

চাপে ‘কালীঘাটের কাকু’! মিলেছে কন্ঠস্বর | এবার জেরা করতে চায় সিবিআই

এই মন্তব্যের পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পাল্টা হুঁশিয়ারি দিয়ে সৌমিত্র খাঁ বলেন, ‘অভিষেক বন্দ্যোপাধ্যায় আমার বিরুদ্ধে মানহানীর মামলা করেছে। তিনি যদি বিষ্ণুপুর আদালতে হাজিরা দিতে আসতেন আমি তাঁর প্যান্ট জামা খুলে নিতাম।’ নিয়োগ দুর্নীতি মামলায় যত দিন যাচ্ছে ততই একের পর এক বিস্ফোরক তথ্য প্রকাশ্যে আসছে। নির্বাচনের মাঝে যা শাসকদলের চাপ বাড়াচ্ছে বলেই মনে করছে ওয়াকিবহল মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর