Ferrato Disruptor

ব্যুরো নিউজ, ৫ মে : Okaya EV এই বছরের মার্চের শুরুতে তার নতুন প্রিমিয়াম সাবসিডিয়ারি ব্র্যান্ড Ferrato চালু করার ঘোষণা করেছে। এখন দেশীয় ইভি স্টার্টআপ এই ব্র্যান্ডের অধীনে প্রথম মডেলটি চালু করেছে যার নাম Disruptor। 1.60 লক্ষ টাকা (এক্স-শোরুম) মূল্যের, Ferrato Disruptor-এর ডেলিভারি এই বছরের আগস্ট থেকে শুরু হবে বলে আশা করা হচ্ছে।

সকল গাড়িপ্রেমীদের জন্য সুখবর! New Porsche Panamera চার চাকার ডেলিভারি শুরু আজ থেকেই

Ferrato Disruptor ইলেকট্রিক বাইকটি কেমন পারফরম্যান্স দেবে?

ইতিমধ্যেই কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ইলেকট্রিক স্পোর্টস বাইকের জন্য প্রি-বুকিং শুরু হয়েছে। প্রথম 1000 জন ক্রেতা 500 টাকার টোকেনের বিনিময়ে ডিসরাপ্টর বুক করতে পারবেন। কোম্পানি দাবি করেছে যে, ডিসরাপ্টারের চলমান খরচ প্রতি কিলোমিটারে মাত্র 25 পয়সা। এছাড়াও, Okaya Ferrato Disruptor-এ 3-বছর/30,000 কিমি ওয়ারেন্টি অফার করছে।

Ferrato Disruptor দেখতে একটি সমসাময়িক ফেয়ারড স্পোর্টস বাইকের মতো দেখতে। এতে একটি টুইন-এলইডি হেডল্যাম্প সেটআপ রয়েছে। অন্যান্য ভিজ্যুয়াল হাইলাইটগুলির মধ্যে এটিতে একটি ভাসমান টেল সেকশন, স্প্লিট সিট, স্প্লিট গ্র্যাব রেল এবং ফেয়ারিং এর সাইড স্কার্ট অন্তর্ভুক্ত। এছাড়াও, এতে 17 ইঞ্চি কালো অ্যালয় হুইল রয়েছে। বাইকটি তিনটি রঙে পাওয়া যাবে – ইনফার্নো রেড, থান্ডার ব্লু এবং স্টিলথ ব্ল্যাক।

বৈশিষ্ট্যের পরিপ্রেক্ষিতে, এটিতে ব্লুটুথ এবং জিপিএস সংযোগ, জিও-ফেনসিং এবং ফাইন্ড মাই ভেহিকেল কার্যকারিতার সাথে একটি সম্পূর্ণ-ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোল পাবেন। সঙ্গে একটি সাউন্ড বক্সও পাবেন। ডিসরাপ্টরটিতে একটি মধ্য-মাউন্ট করা স্থায়ী চুম্বক মোটর রয়েছে। যার আউটপুট 3.3 কিলোওয়াট এবং সর্বোচ্চ আউটপুট 6.37 কিলোওয়াট। এর সর্বোচ্চ গতিবেগ 380 kmph। অফারে তিনটি রাইড মোড রয়েছে – ইকো, সিটি এবং স্পোর্টস।

মোটরটিতে একটি 4 kWh LFP ব্যাটারি রয়েছে, যেটি একক চার্জে 129 কিলোমিটার রাইডিং রেঞ্জ দেবে। ব্যাটারিটি পুরোপুরি চার্জ হতে পাঁচ ঘণ্টা সময় লাগে। Okaya EV ব্যাটারিতে 3 বছরের অর্থাৎ 30,000 কিলোমিটার ওয়ারেন্টি দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর