Kalayn Banerjee and kanchan issue

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল : তৃণমূলের প্রচারেই ব্রাত্য রইলেন তৃণমূল বিধায়ক। বৃহস্পতিবার কোন্নগর নবগ্রাম এলাকায় নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন শ্রীরামপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হুড খোলা গাড়িতে দেখা যায় উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিককে। যদিও কাঞ্চনকে নিয়ে প্রচারে বেড়তে চাননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এরপরই কাঞ্চনকে গাড়ি থেকে নেমে যেতে বলেন কল্যান বন্দ্যোপাধ্যায়। হঠাৎ কেন তোকে গাড়ি থেকে নেমে যেতে বললেন?

এবার সুপ্রিম কোর্টে যাচ্ছেন চাকরিহারারা

‘মহিলারা ভীষণভাবে রিঅ্যাক্ট করছেন’

এই বিষয় কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, ‘উনি আমার সঙ্গে যখন প্রচারে বেরোচ্ছেন গ্রামের মহিলারা কিন্তু ভীষণ রিঅ্যাক্ট করছে। আমি ওনাকে আগেই বলে দিয়েছিলাম গ্রামে এসো না। আর আমার সঙ্গে প্রচারে শুধু কেন থাকছে? একজন বিধায়ক সে তো নিজেও প্রচার করতে পারে সেখানে তো করছে না। আমাকে নির্বাচন করতে হচ্ছে মানুষের মন যা আছে তা তো বুঝতে হবে।আমি ব্যক্তি বিশেষের জন্য নয়, আমি সমষ্টিগত মানুষের জন্য।আমি সমষ্টিগত মানুষকে কষ্ট দিতে পারবো না। কোনও ব্যক্তি বিশেষের আনন্দ বা সুখের জন্য।’

চাপে ‘কালীঘাটের কাকু’! মিলেছে কন্ঠস্বর | এবার জেরা করতে চায় সিবিআই

উল্লেখ্য, সম্প্রতি আপনার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে কাঞ্চনকে। স্ত্রী পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের পর শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেন অভিনেতা বিধায়ক কাঞ্চন মল্লিক। এই নিয়ে বিধানসভা এলাকাও তোলপাড় হয়। অভিনেতার পাশাপাশি যেহেতু তুমি একজন জনপ্রতিনিধি তাই গ্রামের মহিলারা বিষয়টি ভালোভাবে দেখছেন না বলে জানান কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর