howrah election chos

 

ব্যুরো নিউজ, ৫ মে: নির্বাচনের মাঝেই বাড়ছে রাজনৈতিক উত্তেজনার পারদ। উত্তর কলকাতার নির্বাচন এখনো কিছুদিন বাকি থাকলেও প্রায় প্রতিদিনই কিছু না কিছু গণ্ডগোলের খবর প্রকাশ্যে আসছে। বিশেষ করে এবারে উত্তর কলকাতায় যে হাড্ডাহাড্ডি লড়াই হতে চলেছে তা বলার অপেক্ষা রাখে না।

বারং বার কেন বিজেপি কর্মীদের ওপর হামলা হচ্ছে, উঠছে প্রশ্ন

সোশ্যাল মিডিয়ায় বুদ্ধ বাবুর কৃত্রিম বুদ্ধিমত্তা! এআই-এর মাধ্যমে কী বার্তা বামেদের?

উত্তর কলকাতায় বিজেপি প্রার্থী হয়েছেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া তাপস রায়। তার বিপরীতে তৃণমূল প্রার্থী সুদীপ বন্দ্যোপাধ্যায়। এবার তাপস রায়ের অনুগামীদের উপর হামলার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। গিরিশ পার্কের ২৬ নম্বর ওয়ার্ডে একটি শীতলা মন্দিরে পুজোকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। বিজেপির অভিযোগ ওই অনুষ্ঠানে গিয়েছিলেন তাপস রায়। অনুষ্ঠান শেষে তাপস রায় যখন বেরোচ্ছিলেন, তখন বিজেপির কর্মী সমর্থকরা জয় শ্রী রাম স্লোগান দেন। তখনই তৃণমূলের তরফে গো ব্যাক স্লোগান দেওয়া হয়। শুধু তাই নয় এরপরে বিজেপি কর্মী সমর্থকদের ওপর তৃণমূল কর্মীরা হামলা চালায় বলে অভিযোগ। এই ঘটনাটি দুজন বিজেপি কর্মী আহত হন। চিকিৎসার জন্য তাদের নিয়ে যাওয়া হয় মেডিকেল কলেজ হাসপাতালে।

 

বিজেপির তরফে গিরিশ পার্ক থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল। চলতি সপ্তাহে মানিকতলায় বিজেপি কর্মীর ওপর হামলা চালানোর অভিযোগ উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। আর এবার গিরিশ পার্কে। একের পর এক ঘটনায় স্বাভাবিকভাবে প্রশ্নের মুখে প্রশাসনিক নিরাপত্তা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর