ola

ব্যুরো নিউজ, ২৪ এপ্রিল: ওলা ইলেকট্রিক ভারতে তার 500তম সার্ভিস সেন্টার বা পরিষেবা কেন্দ্র খুলেছে। এটি ভারত জুড়ে পরিষেবার প্রসারের জন্য তৈরি করা হয়েছে৷ 500 তম পরিষেবা কেন্দ্রটি কোচি, কেরালায় অবস্থিত এবং এটি দক্ষিণ রাজ্যের বৃহত্তম পরিষেবা কেন্দ্রগুলির মধ্যে একটি।

লঞ্চ হতে চলেছে Mahindra XUV3XO চার চাকা, জেনে নিন সম্পূর্ণ স্পেসিফিকেশনস

Ola S1X ইলেকট্রিক স্কুটারের দাম সম্প্রতি 10,000 টাকা কমানো হয়েছে

ভারতে ইলেকট্রিক স্কুটার স্পেসে বাজারের একাধিক অংশে রাজত্ব করছে ওলা। বর্তমানে ওলা সর্বাধিক পণ্য বিক্রয়ের খেতাব অর্জন করেছে। গ্রাহকদের মুখোমুখি হওয়া কিছু সমস্যার সমাধান করার জন্য ওলা অভিজ্ঞতা কেন্দ্রের পাশাপাশি বিভিন্ন জায়গার পরিষেবা কেন্দ্রগুলিকেও সেটআপ করার পদক্ষেপ নিয়েছে।

শীঘ্রই লঞ্চ হতে চলেছে দারুন সাশ্রয়ী মূল্যের Bajaj Chetak ইলেকট্রিক স্কুটার, কত দামের মধ্যে পাবেন?

Ola দেশ জুড়ে 500টি পরিষেবা কেন্দ্র খোলার পাশাপাশি ইলেকট্রিক স্কুটার ব্যবহারকারী মালিকদের জন্য তাদের যানবাহন পরীক্ষা করা, দুর্ঘটনার ক্ষেত্রে সাধারণ রক্ষণাবেক্ষণ বা মেরামত করা সহ বিভিন্ন কাজকেও আরও সহজ করে তোলে। এই পরিষেবা কেন্দ্রগুলির সাহায্যে গ্রাহকরা খুবই লাভবান হয়ে থাকেন। ওয়ারেন্টিতে থাকা স্কুটারের যেকোনো সমস্যার সমাধান করে দেয় এই
পরিষেবা কেন্দ্রগুলি।

অপরদিকে, ওলা ইলেকট্রিক বিভিন্ন মূল্যের পয়েন্টে Ola S1 ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে বাজারে বেশ বিখ্যাত হয়ে উঠেছে। উদাহরণস্বরূপ বলা যায়, Ola S1X মডেলের দাম সম্প্রতি 10,000 টাকা কমানো হয়েছে। S1X রেঞ্জ এখন 70,000 টাকা থেকে শুরু হয় এবং এক্স-শোরুমে এর মূল্য প্রায় 1 লক্ষ টাকা৷ এটি 2kWh, 3kWh এবং 4kWh সহ বিভিন্ন ব্যাটারি ক্ষমতা সহ তিনটি ভেরিয়েন্টে উপলব্ধ। অন্যদিকে, Ola S1 Pro হল প্রোডাক্ট পোর্টফোলিওতে দ্রুততম এবং সর্বাধিক বৈশিষ্ট্যযুক্ত ভেরিয়েন্ট। এর এক্স-শোরুম দাম 1.30 লক্ষ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর