Mahindra XUV3XO launch

ব্যুরো নিউজ, ২১ এপ্রিল: মাহিন্দ্রা এই মাসের শেষে XUV 3XO লঞ্চের মাধ্যমে সাব-ফোর-মিটার SUV গেমে নিজেকে ফিরিয়ে আনছে। এটি XUV300-এর উত্তরসূরী এবং এটি 2018 সালে চালু হওয়ার পর থেকে মডেল রেঞ্জের সবচেয়ে উল্লেখযোগ্য আপডেট।

তবে কি ভারতে ঝড় তুলতে আসছে Porsche Macan EV চার চাকা, কত ওয়াটের ব্যাটারি থাকবে?

এই চার চাকায় অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড সহ একটি হারমান কার্ডন মিউজিক সিস্টেমও থাকবে

Mahindra XUV3XO মডেলের হার্ডওয়্যার ডিজাইন

Mahindra XUV3XO মডেলটিতে XUV 3XO XUV300-এর মতো একই সিলুয়েট থাকবে। তবে এটিতে থাকবে নতুন মুখ, চাকা এবং নজরকাড়া ডিজাইন। এটিতে মোট 3.99 মিটার দৈর্ঘ্য এবং 2.6 মিটারের একটি হুইলবেস থাকবে। ডিজাইনের দিক থেকে বলতে গেলে, এই মডেলটিতে ডুয়াল-ডিজিটাল স্ক্রিন, একটি কেন্দ্র কনসোল এবং আরও অন্যান্য উপাদান থাকবে বলে আশা করা হচ্ছে।

প্রকাশ্যে এলো ইউরো-স্পেক Citroen C3 Aircross চার চাকার যাবতীয় খুঁটিনাটি তথ্য! কেমন হবে ইঞ্জিন পাওয়ার?

সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো এই মডেলটিতে একটি লেভেল 2 ADAS থাকবে, যার প্রায় 10টি প্রত্যাশিত বৈশিষ্ট্য থাকবে। এটিতে একটি ক্যামেরা-ভিত্তিক ADAS এবং অ্যাডাপটিভ ক্রুজ কন্ট্রোল, লেন কিপ অ্যাসিস্ট, ব্লাইন্ড স্পট মনিটর, লেন ওয়াচ অ্যাসিস্ট, ড্রোসিনেস মনিটর এবং পিছনের ক্রস-ট্রাফিক সতর্কতা থাকতে পারে।

এই গাড়িতে একটি ডুয়াল-পেন ইলেকট্রিক সানরুফ, একটি ডুয়াল-জোন ক্লাইমেট কন্ট্রোল, 360-ডিগ্রি ক্যামেরা, সাতটি স্পিকার এবং অ্যাম্বিয়েন্ট সাউন্ড মোড সহ একটি হারমান কার্ডন মিউজিক সিস্টেম থাকবে।

Mahindra XUV3XO মডেলের ইঞ্জিন পাওয়ার

এই মডেলটিতে 1.2 লিটার পেট্রোল ইঞ্জিন, 1.2 লিটার GDi টার্বো পেট্রোল ইঞ্জিন এবং 1.5 লিটার ডিজেল ইঞ্জিন থাকবে। যেগুলি সর্বোচ্চ 109bhp/200Nm , 129bhp/230Nm এবং 115bhp/300Nm হর্স পাওয়ার এবং টর্ক পাওয়ার জেনারেট করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর