lookout notice against Sheikh Siraj Uddin!

ব্যুরো নিউজ, ২৩ এপ্রিল: শাহজাহানের ভাই শেখ সিরাজ উদ্দিনের বিরুদ্ধে ফের লুকআউট নোটিশ জারি করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট।

ভোটের মধ্যেই হাইকোর্টের রায় বড়সড় প্রশ্নের মুখে রাজ্য মন্ত্রীসভা

গত জানুয়ারি মাসে শুরু হয় ঘটনার সূত্রপাত। সন্দেশখালিতে শেখ শাহজাহানের বাড়িতে অভিযান চালাতে গিয়ে রক্তাক্ত হয় কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। এরপর থেকেই তোলপাড় হয় বাংলা। প্রথমে মনে করা হচ্ছিল এই ঘটনার পর কাঁটা তার পেড়িয়ে বাংলাদেশ পালিয়ে যেতে পারে শেখ শাহজাহান। তাই তার নামে লুকাও নোটিশ জারি করে ইডি। পাশাপাশি সিমান্ত এলাকায় বাড়ানো হয় নিরাপত্তা। কিন্তু তার পরেও অধরা থাকে শাহজাহান।

এদিকে তাকে ধরতে মরিয়া কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা শেখ শাহজাহানের পরিবারের বিরুদ্ধে লুকআউট নোটিশ জারি করে। তারপরেই একে একে বেড়িয়ে আসে চুনোপুঁটি থেকে রাঘব বোয়ালদের নাম। সেই সঙ্গে দীর্ঘ দিন ধরে চলা সন্দেশখালির মানুষের ওপর হয়ে চলা অন্যায় অত্যাচার, নির্যাতন, হেনস্থা, ধর্ষণ এই সকল অভিযোগে কার্যত রনক্ষেত্র মূর্তি নেয় সন্দেশখালি।

অভিযোগ ওঠে, বেড়মজুর ২ গ্রাম পঞ্চায়েতে বিঘার পর বিঘা জমি, ভেরি গায়ের জোরে দখল করেছেন শেখ শাহজাহানের ভাই শেখ সিরাজ। এরপরেই  লাঠি সোটা নিয়ে সিরাজের বিরুদ্ধে সুর চরায় গ্রামবাসীরা। ঘটনায় এলাকা ছেড়ে পালায় সিরাজ। তবে এখানেই শেষ নয়। 

কেন্দ্রীয় আধিকারিকদের উপর হামলায় ঘটনায় শেখ শাহজাহানের ভাই সিরাজউদ্দিনকে কয়েকবার তলব করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ৷ আর এবার শাহজাহানের ভাই শেখ সিরাজ উদ্দিনের বিরুদ্ধে ফের লুকআউট নোটিশ জারি করল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। এমনকি দেশের সমস্ত বিমান বন্দরে তার ছবি পাঠিয়ে সতর্ক করা হয়েছে বলে জানা গিয়েছে। যাতে শেখ সিরাজ উদ্দিন কোনও ভাবেই দেশের বাইরে বেরতে না পারে সেজন্য কড়া পদক্ষেপ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর