Change in train schedule

ব্যুরো নিউজ, ২৫ এপ্রিল:  ফের যাত্রী দুর্ভোগ! প্রতিদিনই কিছুনা কিছু দুর্ভোগ যাত্রীদের কপালে প্রায় লেগেই আছে। কখনও ট্রেন লেট। আবার কখনও লাইনে কাজের জন্য একাধিক ট্রেন বাতিল ও ট্রেন লেট। আর নিত্য অফিস যাত্রীরা এই দুর্ভোগে কার্যত নাজেহাল। সাপ্তাহিক দিন হোক বা ছুটির দিন এই রেল দুর্ভোগকে আজ যেনও নিত্য যাত্রীরা প্রায় সঙ্গী করেই চলছে।

মোদীর কনফার্ম টিকিটের ‘গ্যারান্টি’

এদিকে দেখা যায় শনি ও রবিবার ছুটির দিন। তাই যাত্রী সংখ্যাও কিছুটা হলেও কম থাকে। আর তাই এই দিনগুলিতেই কার্যত নিজেদের কাজ অনেকটা সেরে ফেলতে চায় রেল কর্তৃপক্ষ। কিন্তু সপ্তাহের অন্যান্য দিন গুলিতেই নিত্য লেগে রয়েছে কোনও না কোনও দুর্ভোগ। আর রেলের নির্ধারিত সময়ের থেকে বিলম্বে চলতে চলতে এমন পরিস্থিতি হয়েছে যে, ট্রেনের বিলম্বিত সময়ই ট্রেনের নির্ধারিত সময় হয়ে দাঁড়িয়েছে!

শনি ও রবি অনেক কর্পোরেট অফিস, স্কুল ও সরকারি দফতর বন্ধ থাকে। তাই তার আগের দিন অর্থাৎ শুক্রবার অনেকটাই খোস মেজাজে অফিস যান যাত্রীরা। কিন্তু  আগামী শুক্রবার থেকে ফের রেলের সময়সূচিতে পরিবর্তন। আর এই দুর্ভোগ চলবে টানা ১০  দিন।

আগামী শুক্রবার থেকে টানা ১০ দিন অর্থাৎ ২৬ এপ্রিল থেকে ৯ মে পর্যন্ত হাওড়া-বর্ধমান মেমু প্যাসেঞ্জার (০৩০৫১)-এর সময়সূচিতে পরিবর্তন করা হবে। রেল কর্তৃপক্ষ জানিয়েছে, আগামী ১০ দিন এই ট্রেনটি নির্দিষ্ট সময়ের থেকে প্রায় ১ ঘণ্টা  বিলম্বে অর্থাৎ ২টো ৪৫ মিনিটে হাওড়া স্টেশন থেকে ছাড়বে। জানানো হয়েছে, হাওড়া স্টেশনের কাছে চাঁদমারি রোড ওভারব্রিজ নির্মাণের জরুরি কাজ চলবে। আর সেই কারনে বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।  https://youtu.be/Kl8jan10GCY

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর