2-bjp-supporters-were-beaten-up-for-leaving-trinamool-and-joining-bjp

ব্যুরো নিউজ, ১ মার্চ: কর্ণাটক বিধানসভার বাইরে ‘পাকিস্তান জিন্দাবাদ’ স্লোগান বিতর্ক ঘিরে ফের উত্তাল বিধানসভা চত্বর। বৃহস্পতিবার সকালে বিধান সৌধ চত্বরে বিক্ষোভ দেখায় বিজেপি বিধায়করা। সাংসদ সৈয়দ নাসির হুসেনের সমর্থকদের গ্রেপ্তারে ব্যর্থ হওয়ার জন্য কংগ্রেস সরকারের কড়া সমালোচনা করেছে বিজেপি সাংসদরা।

Advertisement of Hill 2 Ocean

১ কোটি পরিবারকে বিনামূল্যে ৩০০ ইউনিট বিদ্যুৎ দেবে কেন্দ্র

অভিযোগ, বিধানসভা চত্বরের বাইরে পাকিস্তানপন্থী স্লোগান দিয়েছেন কংগ্রেস সাংসদ সৈয়দ নাসির হুসেন। তাকে সমর্থন জানিয়েছেন অন্যান্য কংগ্রেস সাংসদরাও। এই ঘটনায় সৈয়দ নাসির হুসেনের সমর্থকদের গ্রেপ্তারের দাবি তোলে বিজেপি সাংসদরা। কিন্তু তাদের গ্রেফতারীতে উদাসিন কংগ্রেস সরকার। তারই বিরুদ্ধে সরব হয়েছে ভারতীয় জনতা পার্টি। 

 

The 'Pakistan Zindabad' slogan debate in the Vidhansabha square

গতকাল বিধানসভার বাইরে বিক্ষভে সামিল হয় বিজেপি। মেরুদণ্ডহীন সরকার ব্যবস্থা নিতে অক্ষম, আমরা ন্যায়বিচার চাই, অপরাধীকে গ্রেফতার করতে হবে বলে স্লোগান তোলে বিজেপি। পাশাপাশি, কর্ণাটক বিধানসভার বিরোধীদলীয় নেতা আর অশোকা, যারা পাকিস্তান-পন্থী স্লোগান দিয়েছিলেন তাদের গ্রেপ্তারের আহ্বান জানিয়েছেন তারা।

কিন্তু এদিকে বৃহস্পতিবার পুলিশ জানিয়েছে যে, তারা সৈয়দ নাসির হুসেনের একজন সমর্থক মোহাম্মদ শফি নাশিপুদিকে গ্রেপ্তার করা হয়েছে। পাশাপাশি কথিত পাকিস্তানপন্থী স্লোগানের ভিডিওতে ভয়েস বিশ্লেষণ করা হয়।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর