arvind kejriwal on bjp

ব্যুরো নিউজ, ১৫ এপ্রিল: আপাতত জেলেই থাকতে হবে দিল্লির মুখ্যমন্ত্রী আরবিন্দ কেজরিওয়ালকে। গ্রেফতারের বিরোধীতা করে শীর্ষ আদালতের দ্বারস্থ হয়েছিলেন আপ সুপ্রিমো। সোমবার সেই মামলার শুনানি ছিল। শুনানি শেষে শীর্ষ আদালত তাঁর জামিন মঞ্জুর করেনি। এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে ২৯ এপ্রিল কিংবা তারপরে।

এপ্রিল মাসের 22 তারিখ লঞ্চ অনবদ্য ফিচারস সহ নজরকাড়া Jeep Wrangler facelift, কত দামে পাবেন?

সুপ্রিম নির্দেশে নির্বাচনের সময় জেলেই থাকতে হবে কেজরিকে

নেপালে UPI ব্যবস্থা জনপ্রিয় করতে ময়দানে নামল PhonePe

তার আগে কেজরিওয়ালের গ্রেফতারি প্রসঙ্গে ইডির কাছে জবাব তলব করেছে সুপ্রিম কোর্ট। আগামী ২৪ এপ্রিলের মধ্যে ইডিকে নিজেদের বক্তব্য পেশ করতে হবে শীর্ষ আদালতের কাছে। অর্থাৎ ২৩ এপ্রিল পর্যন্ত জেল হেফাজতেই থাকতে হবে আপ সুপ্রিমোকে। উল্লেখ্য, আগামী ১৯ এপ্রিল প্রথম দফার লোকসভা নির্বাচন। দ্বিতীয় দফার নির্বাচন ২৬ এপ্রিল। নির্বাচনের এই দুদিনই জেলেই থাকতে হবে দিল্লির মুখ্যমন্ত্রীকে।

প্রসঙ্গত, আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ ইডির হাতে গ্রেফতার হন কেজরিওয়াল। এরপর তাঁকে তিহাড় জেলে পাঠানো হয়। সেখান থেকেই গ্রেফতারের বিরোধিতা করে শীর্ষ আদালতের দ্বারস্থ হন দিল্লির মুখ্যমন্ত্রী। সে মামলার শুনানিতেই স্বস্তি মিলল না আরবিন্দ কেজরিওয়ালের। এখন দেখার পরবর্তী শুনানিতে শীর্ষ আদালত কী রায় দেয়। সেদিকে নজর থাকবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর