Rain forecast for this week

ব্যুরো নিউজ, ২৪ ফেব্রুয়ারি: বঙ্গ থেকে রীতিমতো মুখ ফিরিয়ে নিয়েছে শীত। তাপমাত্রার পারদ ক্রমশই ঊর্ধ্বমুখী। এর মধ্যেই রাজ্যের বিভিন্ন জেলায় চলছে বজ্রবিদ্যুতসহ বৃষ্টিপাত। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজও সমস্ত জেলায় দুর্যোগপূর্ণ আবহাওয়া দেখা যাবে। তবে বেশ কিছুদিন বঙ্গের আবহাওয়া এমনই থাকবে বলে জানিয়েছে হাওয়া অফিস। সঙ্গে বইতে পারে ঘণ্টায় ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া।

পাকিস্তানের প্রথম মহিলা মুখ্যমন্ত্রী মরিয়ম নওয়াজ

গরমের আমেজ গোটা রাজ্য জুড়ে। ঘরের ভিতরে পাখা ছাড়া যেন চলাই যাচ্ছে না। আর ঘরের বাইরে বের হলে হিমেল হাওয়ার পরশ অনুভূত হচ্ছে।

আয় বৃষ্টি ঝেপে 

গত দুদিন ধরেই দঃ বঙ্গের আকাশ সকালের দিকে মেঘলা থাকছে। তবে, বেলার দিকে সামান্য রোদের দেখা মিলেছে। সাথে পাল্লা দিয়ে চলছে ঝমঝমিয়ে বৃষ্টি। বইছে ঝোড়ো হাওয়া। তবে গত দুদিন ধরে বৃষ্টি হওয়ার ফলে কিছুটা হলেও স্বস্তি পেয়েছে বঙ্গবাসী। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, আজ উঃ ২৪ পরগনা, দঃ ২৪ পরগনা, কলকাতা, হাওড়া, হুগলী, বীরভূম, মুর্শিদাবাদ, নদীয়া, পশ্চিম মেদিনীপুর, পূর্ব মেদিনীপুর, পূর্ব বর্ধমান, পুরুলিয়া, বাঁকুড়া, পশ্চিম বর্ধমানে বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সাথে পাল্লা দিতে চলেছে ঝোড়ো হাওয়া।

rainy day

আজ শহর কলকাতার সর্বোচ্চ তাপমাত্রা থাকবে ২৮.৪ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ২ ডিগ্রি কম ও সর্বনিম্ন তাপমাত্রা থাকবে ২০.৩ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে ১ ডিগ্রি বেশি। বাতাসে জলীয় বাষ্পে আদ্রতার পরিমান সর্বাধিক থাকবে ৯১ শতাংশ ও সর্বনিম্ন থাকবে ৪৩ শতাংশ।

Advertisement of Hill 2 Ocean

আজ দঃ বঙ্গের পাশাপাশি ভিজবে উঃ বঙ্গের সমস্ত জেলা। দার্জিলিং, জলপাইগুড়ি, আলিপুরদুয়ার, কোচবিহার, কালিম্পঙ, উঃ দিনাজপুর, দঃ দিনাজপুর ও মালদায় আগামী ২৪ ঘণ্টায় বজ্রবিদ্যুতসহ হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হবে বলে জানিয়েছে আলিপুর আবহাওয়া দফতর। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর