Shrabanti at Kanchan-Sreemoyee Weeding:  

ব্যুরো নিউজ, ৮ মার্চ: আবারও নেটিজেনদের কটাক্ষের মুখে শ্রাবন্তী। সম্প্রতি কাঞ্চন-শ্রীময়ীর বিয়ে নিয়ে নেট দুনিয়া তোলপাড় হয়েছে। কাঞ্চনের তিন নম্বর বিয়ে থেকে শুরু করে বিয়ের রিসেপশনে গাড়ি চালক ও নিরাপত্তারক্ষীদের উপর বিধি নিষেধ আরোপ করায় গোটা সমাজমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। এবার সেই রিসেপশন পার্টিতে উপস্থিত হয়ে সমালোচনার মুখে পড়লেন শ্রাবন্তী।

বিয়ে করলেন কাঞ্চন, সমালোচনার মুখে শ্রাবন্তী

কাঞ্চন শ্রীময়ীর সঙ্গে রিসেপশনে ছবি তুলে সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই একের পর এক কুমন্তব্যে কমেন্ট বক্স ভরে যায়। প্রশ্ন উঠতেই পারে রিসেপশন পার্টিতে তো আরও অনেকেই আমন্ত্রিত ছিলেন, তাদের নিয়ে কেন এরকম ট্রোল হলো না? উত্তর একটাই। কারণ কাঞ্চনের সঙ্গে তার ব্যক্তিগত জীবনের বেশ অনেকটাই মিল রয়েছে। কাঞ্চনও এই নিয়ে তিনটে বিয়ে সারলেন। অন্যদিকে শ্রাবন্তীরল ক্ষেত্রেও বিষয়টা একই। তিনিও ইতিমধ্যে তিনটে বিয়ে সেরে ফেলেছেন। যদিও একটি বিয়েও তার টেকেনি। ২০০৩- মাত্র ১৬ বছর বয়সে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক রাজীব কুমার বিশ্বাসের সঙ্গে।তাদের একটি পুত্র সন্তান হয়। যদিও ধীরে ধীরে সম্পর্কের অবনতি হওয়ায় এক দশকের বেশি সময় পর সেই সম্পর্কের বিচ্ছেদ ঘটে।

গাঁটছড়া বাঁধলেন কাঞ্চন-শ্রীময়ী

Advertisement of Hill 2 Ocean
এরপর মডেল কৃষাণ বিরাজকে বিয়ে করেন শ্রাবন্তী। কিছুদিন যাওয়ার পর সেই সম্পর্কেও ফাটল ধরে। পরিনতি ডিভোর্স। কিছুদিন পরেই বিমানকর্মী রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন শ্রাবন্তী। এক বছর পর সেই সম্পর্কও বিচ্ছেদে পরিণত হয়। এই নিয়ে শ্রাবন্তীকে বারংবার নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে। যদিও এখানে থেমে নেই টলিউডের এই অভিনেত্রী। বর্তমানে তিনি একজন পরিচালকের প্রেমে পড়েছেন, এমনই গুঞ্জন শুরু হয়েছে। ‘দেবী চৌধুরানী’ ছবির শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। সেই ছবির পরিচালকের সঙ্গেই নাকি প্রেম করছেন। তবে আগামীদিনে তাঁরা আবার বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন কিনা সেই উত্তর সময়ে মিলবে।

অন্যদিকে কাঞ্চন-শ্রীময়ীর রিসেপশনে যতই নেটিজেনদের কটাক্ষের শিকার হন না কেন, তাতে কান দিতে খুব একটা রাজি নন। কারণ, লাইভ মুভস অন, তিনি এই ফর্মুলায় মেনে চলেন বলেই স্পষ্ট জানিয়েছেন শ্রাবন্তী।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর