minor reaped

কন্যাকে দিনের পর দিন ধর্ষণ বাবার, সম্মতি রয়েছে মায়েরও! গ্রেফতার বাবা ও মা

স্ত্রীও সম্মতি দিয়েছেন কন্যার সঙ্গে মিলনের বিষয়ে

ব্যুরো নিউজ,১৫ মার্চ, পুস্পিতা বড়াল:’অচেনা ব্যক্তির সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার চেয়ে গোটা বিষয়টি পরিবারের মধ্যে রাখাই ভাল।’ অভিযুক্ত বাবা এই যুক্তিই দেখিয়েছেন কন্যাকে ধর্ষণ করার পর। তিনি পুলিশের কাছে জানিয়েছেন, তাঁর স্ত্রীও সম্মতি দিয়েছেন কন্যার সঙ্গে মিলনের বিষয়ে। এই কাজ করেছেন দু’জনে পরামর্শ করেই। কিশোরী কন্যা থানায় অভিযোগ জানিয়েছে বাবা এবং মায়ের বিরুদ্ধে।

বর্তমানে বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী, শারীরিক অবস্থা এখন কেমন? কীভাবে ঘটল দুর্ঘটনা?

গঙ্গার নীচ দিয়ে ছুটল প্রথম মেট্রো, টিকিটের লাইন সামাল দিতে নাজেহাল মেট্রো কর্তৃপক্ষ

স্ত্রীও সম্মতি দিয়েছেন কন্যার সঙ্গে মিলনের বিষয়ে

ঘটনাটি ঘটেছে আমেরিকার উটারে। পুলিশ ইতোমধ্যেই অভিযুক্ত দম্পতিকে গ্রেফতার করেছে। বর্তমানে তাঁরা রয়েছেন উটা কাউন্টি জেলে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত কিশোরীর সৎবাবা। কিশোরী ওই থানায় ফোন করে জানায়, তার বাবা তাকে ধর্ষণ করছে গত দেড় বছরের বেশি সময় ধরে। মায়েরও সায় আছে এই বিষয়ে। পুলিশ কিশোরীর ফোন পেয়ে ঘটনাস্থলে যায়। তারা গ্রেফতার করে অভিযুক্তদের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে, তাঁরা কিশোরীর মনের বাসনা জানতে পেরেছিলেন বছর খানেক আগে। সে সময় ১৪ বছর বয়স কিশোরীর। অচেনা বন্ধুর সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হতে চেয়েছিল এই কিশোরী। তার পরেই তার সৎবাবা এবং মা সিদ্ধান্ত নেন, বাইরের অভিজ্ঞতা যাতে ঘরেই হয়ে যায়, তাঁরা সেই ব্যবস্থা করবেন। আর এরপর থেকেই শুরু হয় কিশোরীর ওপর যৌন হেনস্থা। আমেরিকার আইন অনুযায়ী একাধিক ধারা যুক্ত করা হয়েছে ধৃতদের বিরুদ্ধে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর