injured

বর্তমানে বাড়িতেই রয়েছেন মুখ্যমন্ত্রী, শারীরিক অবস্থা এখন কেমন? কীভাবে ঘটল দুর্ঘটনা?

দুর্ঘটনার ব্যাখ্যা মিলল এসএসকেএম কর্তৃপক্ষের কাছে থেকে

ব্যুরো নিউজ, ১৫ মার্চ, পুস্পিতা বড়াল: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আপাতত রয়েছেন কালীঘাটের বাড়িতে। হাসপাতাল ও তাঁর ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে, তাঁর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসকেরা শুক্রবার তাঁর শারীরিক অবস্থা পরীক্ষা করে দেখবেন। দুর্ঘটনাটি কিভাবে ঘটেছিল তা নিয়ে চলছিল জোর জল্পনা। এবার সেই দুর্ঘটনার ব্যাখ্যাও মিলল এসএসকেএম কর্তৃপক্ষের কাছ থেকে।

সিএএ প্রত্যাহার করা হবে না, হুঁশিয়ারি অমিত শাহর

শনিবার দুপুরে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু! ভোগান্তিতে যাত্রীরা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার কালীঘাটে নিজের বাড়িতে পড়ে গিয়ে কপালে এবং নাকে গুরুতর আঘাত পেয়েছেন। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ওয়ার্ডে সন্ধ্যায় তাঁকে ভর্তি করা হলে, মোট চারটি সেলাইয়ের পরে রক্ত ঝরা বন্ধ হয়। নাকে একটি এবং কপালে তিনটি সেলাই পড়েছে।

দুর্ঘটনার ব্যাখ্যা মিলল এসএসকেএম কর্তৃপক্ষের কাছে থেকে

এই বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ জানান, চিকিৎসকদের একাংশকে হাসপাতালে আসার পরে মুখ্যমন্ত্রী বলেছেন, ‘পিছন থেকে ঠেলা অনুভব করার পরে পড়ে যান তিনি।’ সূত্রের খবরে জানা গিয়েছে , সিটি স্ক্যান রিপোর্টে দেখা গিয়েছে, মস্তিষ্কে রক্তক্ষরণ না হলেও, সেখানে প্রবল ঝাঁকুনি (কনকাশন) হয়েছে। এসএসকেএমের অধিকর্তা মণিময় বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার রাতে মেডিক্যাল বুলেটিন শুনিয়ে বলেন, ‘‘সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ মুখ্যমন্ত্রীকে হাসপাতালে আনা হয়। মুখ্যমন্ত্রী নিজের মুখেই বলেন যে তিনি অনুভব করেছেন পিছন থেকে তাকে কেউ ধাক্কা মেরেছে। ফলস্বরূপ পিছন থেকে ধাক্কার জেরে তিনি পড়ে যান। কপালে গভীর ক্ষতও তৈরি হয়।’’ তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুভূতি যদি গুরুত্ব পায় তাহলে সংশয় দেখা দেবে তার বাড়ির লোকেদের সম্বন্ধে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর