hoogly bridge bondgo

শনিবার দুপুরে বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু! ভোগান্তিতে যাত্রীরা

আগামী ১৬ মার্চ শনিবার দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু!

ব্যুরো নিউজ, ১৪ মার্চ, পুস্পিতা বড়াল: বিদ্যাসাগর সেতু হল হাওড়া এবং কলকাতার যোগাযোগের অন্যতম মাধ্যম। রাজ্যের ভিভিআইপি থেকে সাধারণ মানুষ সবাই এই রাস্তা দিয়ে প্রতিদিন যাতায়াত করেন। ফলে এই রাস্তায় গুরুত্ব অপরিসীম কলকাতা ও হাওড়াবাসীর কাছে। এবার নির্দিষ্ট কিছু সময়ের জন্য সেই সেতুই বন্ধ হতে চলেছে। আর কলকাতা পুলিশের তরফে, সেতু দিয়ে যান চলাচল বন্ধ থাকার বিষয়টি ইতিমধ্যেই বিজ্ঞপ্তি দিয়ে জানিয়ে দেওয়া হয়েছে সাধারণ মানুষকে।

শরণার্থী ও অনুপ্রবেশকারীদের মধ্যে ফারাক বোঝেন না মমতা’, সিএএ নিয়ে মমতাকে আক্রমণ অমিত শাহর

কেন প্রতিবছর শিক্ষাপ্রতিষ্ঠানগুলিতে সাড়ম্বরে পালিত হয় নেতাজির জন্মদিবস?

আগামী ১৬ মার্চ শনিবার দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত বন্ধ থাকবে বিদ্যাসাগর সেতু!

কলকাতার পুলিশ কমিশনার বিনীত গয়ালের পক্ষ থেকে এই বিষয়ে দেওয়া একটি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আগামী ১৬ মার্চ শনিবার দুপুর ১টা থেকে ৩টে পর্যন্ত মেরামতির কাজের জন্য বিদ্যাসাগর সেতুর ওপর দিয়ে সমস্ত রকমের যান চলাচল বন্ধ থাকবে। এই বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, সেই সময় যানবাহনগুলিকে অন্য পথে ঘুরিয়ে দেওয়া হবে।কলকাতা পুলিশ ডায়ভারশনের বিস্তারিত তথ্যও দিয়েছে বলে জানা গিয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জিরুট আইল্যান্ড থেকে এজেসি বোস রোডের দিক থেকে বিদ্যাসাগর সেতুর পথে আসা গাড়িগুলিকে হেস্টিংস ক্রসিংয়ের দিকে করে দেওয়া হবে টার্ফ ভিউ থেকে ঘুরিয়ে। এরপর সেই গাড়িগুলি সেন্ট জর্জেস গেট রোড – স্ট্র্যান্ড রোড হয়ে এগিয়ে যাবে হাওড়া ব্রিজের পথে। এছাড়া গাড়িগুলি হেস্টিং ক্রসিং থেকে কে পি রোডের জন্য ঘুরে যেতে পারে ডানদিকে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর