Union Minister Anurag Thakur's Confidence in Modi Govt

ব্যুরো নিউজ, ১০ ফেব্রুয়ারি:  শনিবার লোকসভার বাইরে কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুরকে ‘নমো হ্যাট্রিক’ ক্যাপশনে জাফরান হুডি পরে খোশ মেজাজে দেখতে পাওয়া গেলো।

লোকসভা ভোটের আগেই চালু হবে CAA : অমিত শাহ

সেখানে লোকসভার কমপ্লেক্সের সামনে তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, তৃতীয়বারের মেয়াদের জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উপর আস্থা রেখেছেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী মোদী আগেও দেশের উন্নয়ন ও কল্যানের কাজ চালিয়ে যাবেন।

মোদী সরকারের উপর কেন্দ্রীয় মন্ত্রীর আস্থা 

Union Minister Anurag Thakur

বিগত ১০ বছরে মোদী সরকারের উপস্থিতিতে যেভাবে গরিবদের কল্যাণ ও দেশের উন্নয়ন হয়েছে, সেই কারনেই দেশের মানুষ তৃতীয়বারের মতো মোদী সরকারকে আনার মন তৈরি করেছে। নির্বাচন কমিশন এখনও পর্যন্ত ভারতে সাধারণ নির্বাচনের তারিখ সংক্রান্ত কোন ঘোষণা করেননি। ফলে ভারতে ১৮ তম লোকসভার সদস্যদের নির্বাচন করার জন্য ভোট এপ্রিল কিম্বা মে মাসে অনুষ্ঠিত হবে বলে আসা করা হচ্ছে। ক্ষমতাসীন ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স বা এনডিএ বিরোধী দল ইন্ডি জোটের বিরুদ্ধে লড়াই করতে প্রস্তুত। ন্যাশনাল ডেমোক্রেটিক অ্যালায়েন্স বা এনডিএ এর নেতৃত্বাধীন ২০১৯ সালে অনুষ্ঠিত ১৭ তম লোকসভা অধিবেশনের আনুষ্ঠানিক মেয়াদ ১৬ জুন শেষ হতে চলেছে। তাই, রাজনৈতিক দলগুলি ইতিমধ্যে তাদের নির্বাচনী প্রচার শুরু করেছে।

Union Minister Anurag Thakur

২০১৯ সালের লোকসভা ভোটে বিজেপি-নেতৃত্বাধীন এনডিএ সরকার ৫৪৩ টি আসনের মধ্যে ৩৫৩ টি আসন জয় করেছিল, যা তাঁদের বিশাল জয় হিসেবেই চিহ্নিত হয়েছিলো। আর বিজেপি নিজে জিতেছিল ৩০৩ টি আসন। সংখ্যাগরিষ্ঠতার জন্য প্রয়োজন ছিল ২৭২ টি আসনের। কিন্তু তাঁরা ৩১ টি আসন বেশি পেয়ে মোট ৩০৩ টি আসন জিতে নিয়েছিলো। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর