কংগ্রেসের

ব্যুরো নিউজ, ১৫ জানুয়ারি: কংগ্রেসের যাত্রায় এডওয়ার্ডস 

কংগ্রেসের ন্যায় যাত্রায় সামিল হতে মনিপুরে পৌছালেন দার্জিলিঙের হামরো পার্টির অজয় এডওয়ার্ডস। আর তাই নিয়ে পাহাড় জুড়ে শুরু হয়েছে জল্পনা। তবে এডওয়ার্ডস এখনো কংগ্রেসে যোগ দেননি। মনিপুর থেকে তিনি জানিয়েছেন রাহুল গান্ধীর ন্যায় যাত্রায় সামিল হতেই তাঁর মনিপুরে আসা।

পর্যটক বাড়ছে, পাল্লা দিয়ে বাড়ছে অযোধ্যা পাহাড়ে দূষণ

রাহুল গান্ধীর ন্যায় যাত্রায় যোগ দিতে আগেই সমস্ত রাজনৈতিক দলকে ডাক দিয়েছিলেন। তাঁর অভিযোগ, বারবার আবেদন করা সত্ত্বেও পাহাড়ের জন্য বিজেপি কিছুই করেনি। পাহাড়ের সমস্যার সমাধানের জন্য তাঁরা বহুদিন ধরেই কেন্দ্রীয় বিজেপি সরকারের কাছে আবেদন- নিবেদন করে আসছেন। তবে তাঁর প্রত্যাশা কংগ্রেস কোনোভাবে দিল্লীর তক্তে আসলে তাদেরই সমস্যার সমাধান হবে। আর সেই জন্যই তিনি রাহুলের ন্যায় যাত্রায় অংশ নিয়েছেন বলে জানিয়েছেন এডওয়ার্ডস।

ইতিমধ্যেই মনিপুরের ইম্ফল থেকে ন্যায় যাত্রা শুরু হয়েছে। বাংলায় তা পৌঁছাবে ২৭ জানুয়ারি। শিলিগুড়িতে ন্যায় যাত্রা পৌঁছালে ওইদিন কাওয়াখালি ময়দানে সমাবেশ হবে। উল্লেখ্য, পাহাড়ে জি এন এল এর এখনো বিজেপিকে সমর্থন করছে। আর জি টি এর শাসক ভারতীয় গোর্খা প্রজাতান্ত্রিক মরছা রয়েছে তৃণমূলের সঙ্গে। তাই সকলেরই নজর এখন পাহাড়ের দিকে। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর