rituparna sengupta

ব্যুরো নিউজ, ১২ এপ্রিল : সমাজমাধ্যম তোলপাড় বিগত কয়েক দিন ধরেই। একটি ভাইরাল ভিডিয়ো রয়েছে তার নেপথ্যে। সেখানে টলিপাড়ার ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা যাচ্ছে বলিউডের অভিনেত্রী শিল্পা শেট্টির সঙ্গে। অনেকেই সেই ভিডিয়ো দেখার পর দাবি করেছেন, শিল্পা ঋতুপর্ণাকে দেখেও এড়িয়ে গিয়েছেন। রাজ কুন্দ্রের ঘরনি নাকি পাত্তা দেননি বাংলার প্রথম সারির অভিনেত্রীকে। ক্রমাগত জলঘোলা চলছে বিষয়টি নিয়ে। কিন্তু ঠিক কী ঘটেছিল সে দিন সন্ধ্যায়? এবার মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই।

ভারতের ‘লেঙ্গি’ খেয়ে সোজা মালদ্বীপ! লাজ-লজ্জা ভুলে ভারতের কাছেই সাহায্য ‘ভিক্ষা’!

নববর্ষের দিন থেকেই ভোটের প্রচারে ময়দানে নামছেন মহাগুরু

Advertisement of Hill 2 Ocean

এবার মুখ খুললেন ঋতুপর্ণা সেনগুপ্ত নিজেই

ঘটনাটি ঘটেছিল একটি অনুষ্ঠানের দিনে। সংশ্লিষ্ট ভিডিয়োতে দেখা যাচ্ছে, শিল্পা পোজ দিচ্ছেন আলোকচিত্রীদের জন্য। কিন্তু ঋতুপর্ণাকে হেঁটে যেতে দেখা যায় অভিনেত্রী শিল্পা শেট্টি এবং ক্যামেরার মধ্যে দিয়ে। তা দেখে, নেটিজেনদের অনেকেই দাবি করেছেন, ইচ্ছে করেই ছবি তোলায় বাদ সাধতে ঋতুপর্ণা এসেছিলেন ক্যামেরার সামনে।

আবার কেউ কেউ মন্তব্য করেছেন, শিল্পা নাকি চিনতে পারেননি ঋতুপর্ণাকে দেখেও। অভিনেত্রীর অনুরাগীদের একাংশ বেজায় চটেছেন, ঋতুপর্ণাকে ছবিশিকারিরা চিনতে পারেননি বলে। এই প্রসঙ্গে এবার ঋতুপর্ণা মুখ খুললেন। তিনি বললেন, ‘‘ওখানে অনুষ্ঠান কর্তৃপক্ষ ছাড়া অন্য কোনও ফোটোগ্রাফারের প্রবেশের অনুমতি ছিল না। কেউ ভিডিয়োটা কোনও ভাবে রেকর্ড করে গুজব ছড়াচ্ছে!’’ অভিনেত্রী এই কথার মাধ্যমে স্পষ্ট করলেন যে, তখন তাঁকে ভিতরে নিয়ে যাওয়ার কথা কর্তৃপক্ষের তরফে। তাই তিনি এগিয়ে যান ডাক পেয়ে। তিনি দেখেননি শিল্পাকে। এমনকি ঋতুপর্ণাকেও তখন শিল্পা খেয়াল করেননি।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর