hardik pandya punished

ব্যুরো নিউজ, 20 এপ্রিল: পঞ্জাব কিংসের বিরুদ্ধে ম্যাচ জিতেছেন মুম্বই অধিনায়ক হার্দিক পাণ্ড্য। কিন্তু তবুও তাকে শাস্তি পেতে হল। কিন্তু কেন এই সিদ্ধান্ত? কী এমন করেছেন তিনি? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত। আইপিএলের নিয়ম অনুসারে, অধিনায়কের ১২ লক্ষ টাকা জরিমানা হয় প্রথম বার ঠিক সময়ে ওভার শেষ করতে না পারলে। একই ভুল দ্বিতীয় বার করলে জরিমানা হয় ২৪ লক্ষ টাকা। ঋষভ পন্থও এই শাস্তি পেয়েছেন। আর অধিনায়ক যদি তৃতীয় বার একই ভুল করেন, তবে দলের অধিনায়ককে নির্বাসিত হতে হয় এক ম্যাচের জন্য।

হার্দিকের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুললেন পিটারসেন! মানসিক ভাবেও ধাক্কা খাচ্ছেন মুম্বইয়ের অধিনায়ক?

ঋষভ পন্থও এই একই শাস্তি পেয়েছেন

বৃহস্পতিবার পঞ্জাবের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্স ৯ রানে জেতে। কিন্তু মুম্বই সময়ের মধ্যে তাদের ওভার শেষ করতে পারেনি সেই ম্যাচে। ফলে হার্দিকের জরিমানা হল ১২ লক্ষ টাকা। বোর্ডের তরফে জানানো হয়েছে, এই ভুল আবারও করলে হার্দিককে এবার নির্বাসিত হতে হবে। এই ভুল প্রথম বার করেছেন হার্দিক পাণ্ড্য। তাই তাঁর জরিমানা হয়েছে ১২ লক্ষ টাকা।

বর্তমানে টি টোয়েন্টি আইপিএল এ মুম্বই ১৯২ রান করে ম্যাচে প্রথমে ব্যাট করে। ৫৩ বলে ৭৮ রান করেন সূর্যকুমার যাদব। ১৮ বলে ৩৪ রান করেন তিলক বর্মা। মুম্বই ১৯২ রানে পৌঁছে যায় তাঁদের দাপটে। পঞ্জাবের ১৪ রানে ৪ উইকেট চলে গিয়েছিল সেই রান তাড়া করতে নেমে। সেখান থেকে লড়াইয়ে দলকে ফিরিয়ে আনেন আশুতোষ শর্মা এবং শশাঙ্ক সিংহ। ২৮ বলে ৬১ রান করেন আশুতোষ। প্রায় জিতিয়ে দিয়েছিলেন তিনি পঞ্জাবকে। কিন্তু জেরাল্ড কোয়েৎজির বলে আশুতোষ যখন আউট হল, তার পর পরই শেষ হয়ে যায় পঞ্জাবের জয়ের আশা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর