hardik panday mental stability

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল: ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন মুম্বইয়ের অধিনায়ক হার্দিকের মানসিক স্বাস্থ্য নিয়ে প্রশ্ন তুলেছেন রবিবার চেন্নাই সুপার কিংসের কাছে হারের পরেই। ‘মুম্বইয়ের অধিনায়ক হার্দিক পাণ্ড্য এর মানসিক ভাবে সমস্যা হচ্ছে,’ এমনটাই মনে হচ্ছে কেভিন পিটারসেনের। কিন্তু কেন হঠাৎ এমন মনে হচ্ছে তাঁর? ঠিক কী বলেছেন তিনি? চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

প্রথম ধাপে ইতিমধ‌্যেই ইতিহাস তৈরি করেছেন আন্তোনিয়ো লোপেস হাবাস! সমাজমাধ্যমে কি বললেন তিনি?

সত্যিই কি মানসিক ভাবে ভেঙে পড়েছেন হার্দিক?

একের পর এক আইপিএল টি টোয়েন্টি ম্যাচ হারলেও মুখের হাসি উধাও হয়নি হার্দিকের। অনবরত হেসে চলেছেন হার্দিক পাণ্ড্য। ক্যাচ পড়লে হাসছেন। ব্যাট হাতে রান না করতে পারলেও হাসছেন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক কেভিন পিটারসেন ভয় পাচ্ছেন হার্দিকের এই হাসি দেখে। আরও অনেকেই হার্দিকের হাসি দেখে চমকে উঠছেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়কের মতো।

সম্প্রতি এই প্রসঙ্গে সম্প্রচারকারী চ্যানেলে পিটারসেন বলেন, “আমার মনে হচ্ছে, মাঠের বাইরের ঘটনা হার্দিকের উপর প্রভাব ফেলছে। টস করার সময় দেখলাম ও খুব হাসছে। আসলে ও দেখাতে চাইছে যে ও খুব খুশি। কিন্তু আসলে ও মোটেই খুশি নয়। আমি ওই পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছি। তাই আমি জানি, হার্দিকের মনের মধ্যে কী চলছে।”

মার্কেটে পা রাখতে চলেছে ccc! প্রকাশ্যে এলো নজরকাড়া ডিজাইন

শুধু তাই নয়, অপরদিকে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার অ্যাডাম গিলক্রিস্ট মনে করছেন হার্দিক ১০০ শতাংশ ফিট নন। এবারের আইপিএলে ধারাভাষ্যকারের ভূমিকায় থাকা গিলক্রিস্ট বলেন, “শেষ ওভারে ধোনির বিরুদ্ধে হার্দিকের বল করা দেখে মনে হল ও ১০০ শতাংশ ফিট নয়। তার পরেও কেন বল করতে গেল বুঝতে পারছি না। আমার মনে হচ্ছে, অধিনায়ক হিসাবে নিজেই দায়িত্ব নেওয়ার চেষ্টা করছে হার্দিক। সব করতে চাইছে। কিন্তু হচ্ছে না।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর