antonio lopez habas made history

ব্যুরো নিউজ, ১৭ এপ্রিল: মরণ-বাঁচন ম‌্যাচ এবার মোহনবাগানের জন‌্য। সেই সঙ্গে বাজে রেকর্ড তো রয়েছেই, মুম্বই-এর সঙ্গে আটবারের মুখোমুখি সাক্ষাতে এক বারও জিততে পারেনি। কিন্তু প্রথমবারের জন‌্য লিগ শিল্ড জয় ঘটল ২-১ ব‌্যবধানে দুরন্ত জয় ছিনিয়ে নিয়ে। তবে নেপথ‌্যে সেই আবার কৃতিত্ব কুড়িয়ে নিল বাগান কোচ আন্তোনিয়ো লোপেস হাবাস। জানা নেই আইএসএল ট্রফি আসবে কি না, কিন্তু হাবাস ইতিমধ‌্যেই ইতিহাস তৈরি করেছেন প্রথম ধাপে।

রাম মন্দিরে মহেন্দ্র ক্ষন! বিজ্ঞানীদের কোন বিশেষ ব্যবস্থায় রামলালার সূর্যাভিষেক?

হাবাস সমাজমাধ‌্যমে কি লিখলেন

সবুজ-মেরুন রং ছিল সোমবার যুবভারতীর। প্রায় ৬২,০০০ দর্শকের সাথে শেষ বাঁশি বাজার সঙ্গে সঙ্গে দিমিত্রি পেত্রাতস, শুভাশিস বসু, জেসন কামিংসরা উৎসবে মেতে উঠলেও হাবাসকে সেই উদ্‌যাপনে দেখা যায়নি। ইতিহাস তৈরি করে দল যখন আবেগে ভেসে যাচ্ছে, তিনি তখন অদ্ভুত রকম নির্লিপ্ত ছিলেন। আসলে এ বার লক্ষ‌্য আইএসএল ট্রফি তাঁর সামনে।

প্রকাশ্যে এলো Suzuki V-Strom 800DE মোটর সাইকেলের দাম! সঙ্গে রয়েছে মডেলের জিনিসপত্রেরও দামের তালিকা

এমনকি কলকাতার বাইরে যেতে কড়া নিষেধাজ্ঞা রয়েছে ফুটবলারদের তিন দিনের জন‌্য ছুটি দিলেও। যাতে ফুটবলাররা লক্ষ‌্যভ্রষ্ট না হন, তাই জারি করা হয়েছে এই নির্দেশিকা। দিমিত্রিরা অনুশীলন শুরু করবেন শুক্রবার থেকে। ক্লাবে মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ‌্যোপাধ‌্যায়ের তরফে ফুল ও মিষ্টি পাঠানো হয় এ দিন। ইস্টবেঙ্গল ও আইএফএ-র তরফেও জানানো হয় অভিনন্দন।

এখানেই শেষ নয়, এই প্রসঙ্গে হাবাস সমাজমাধ‌্যমে লিখেছেন, “সহকারীদের ধন‌্যবাদ জানাই আমার অনুপস্থিতিতে দলকে ঠিক ভাবে পরিচালনার জন‌্য। প্রত‌্যেক খেলোয়াড় নিজের সেরাটা দিয়েছে। সমর্থকদেরও ধন‌্যবাদ, আমাদের উপরে বিশ্বাস রাখার জন‌্য। আরও অনেক স্বপ্নপূরণ বাকি রয়েছে। আমাদের কাজ করে যেতে হবে।”

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর