BMW CE 02 motor cycle

ব্যুরো নিউজ, ১৬ এপ্রিল: TVS Motor Co, যাদের BMW Motorrad এর সাথে দীর্ঘস্থায়ী অংশীদারিত্ব রয়েছে, তারা BMW CE 02 ইলেকট্রিক স্কুটার রপ্তানি শুরু করেছে। TVS যৌথভাবে CE 02 মডেলটি 2023 সালের অক্টোবরে তৈরি করা শুরু করেছিল।

ইতিমধ্যেই BMW CE 02 EV মডেলটির ডিজাইন এবং ডেভেলপ তৈরি করা হয়েছে। এটি 310 সিরিজের পর দ্বিতীয় যৌথভাবে তৈরি করা উন্নত লাইনআপ, যা BMW G 310 R, 310 GS এবং G310 RR, TVS-এর ফ্ল্যাগশিপ মোটরসাইকেল, Apache RR 310 এবং Apache RTR 310 এর সাথে একসাথে তৈরি করা হয়েছে।

Ducati DesertX Rally মোটরসাইকেল মডেলের বুকিং শুরু ! রয়েছে ADV এর আরও দুর্ধর্ষ হার্ডকোর ভেরিয়েন্ট

BMW CE 02 মডেলটির ইঞ্জিন পাওয়ার, রাইডিং রেঞ্জ এবং টপ স্পিড কেমন

BMW CE 02 এর মোটরটি সর্বোচ্চ 15hp হর্স পাওয়ার জেনারেট করবে। এটি একবার সম্পূর্ণ চার্জে রাইডিং রেঞ্জ দেবে 90 কিমি। ই-স্কুটারটির ওজন 132kg এবং এটির সর্বোচ্চ গতি 95kph বলে দাবি করা হয়েছে। এতে একটি ডাবল-লুপ স্টিল টিউবুলার ফ্রেমের সহ টুইন ব্যাটারি প্যাক রয়েছে। একটি USD ফর্ক/মনোশক সেটআপ রয়েছে৷

এপ্রিল মাসের 22 তারিখ লঞ্চ অনবদ্য ফিচারস সহ নজরকাড়া Jeep Wrangler facelift, কত দামে পাবেন?

BMW CE 02 মডেলটির হার্ডওয়্যার ডিজাইন

BMW CE 02 মডেলটিতে একটি 296mm ফ্রন্ট ডিস্ক রয়েছে, একটি সিঙ্গেল-পিস্টন ক্যালিপার রয়েছে এবং এতে শুধুমাত্র একক-চ্যানেল ABS রয়েছে। এছাড়াও, CE 02 মডেলটিতে একটি একমুখী সুইংআর্ম এবং একটি বেল্ট ড্রাইভ পাবেন।
CE 02 ই-স্কুটারটিতে চাবিহীন ইগনিশন, অল-এলইডি আলো, একটি বিপরীত গিয়ার এবং ব্লুটুথ সংযোগ সহ একটি 3.5-ইঞ্চি TFT ড্যাশ রয়েছে। এছাড়াও স্ট্যান্ডার্ড দুটি রাইডিং মোডও (সার্ফ এবং ফ্লো) পেয়ে যাবেন।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর