Ducati DesertX Rally model

ব্যুরো নিউজ, ১৪ এপ্রিল: গত বছর, ডুকাটি ডেজার্টএক্স র‍্যালি বিশ্ববাজারে লঞ্চ হয়েছিল। এটি মূলত ডেজার্টএক্স অ্যাডভেঞ্চার ট্যুরের আরও হার্ডকোর ভেরিয়েন্ট যা ইতিমধ্যেই ভারতীয় বাজারে 18.33 লাখ এক্স-শোরুমের দামে বিক্রি হচ্ছে। সম্প্রতি, ইতালীয় টু-হুইলার নির্মাতা ঘোষণা করেছে যে তারা ভারতে DesertX এর জন্য বুকিং গ্রহণ করা শুরু করেছে। সুতরাং, ভারতীয় বাজারে শীঘ্রই নতুন মোটরসাইকেল লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে এবং এটি স্ট্যান্ডার্ড ভেরিয়েন্টের চেয়ে বেশি ব্যয়বহুল হবে।এই মডেলটিতে একটি কার্বন সাম্প গার্ড, মেশিনযুক্ত গিয়ার প্যাডেল রয়েছে।

মার্কেটে পা রাখতে চলেছে আশ্চর্যজনক AI বৈশিষ্ট্যসহ স্কুটার! রয়েছে দুর্ধর্ষ ফিচারসও!

Ducati DesertX Rally মডেলের হার্ডওয়্যার ডিজাইন

DesertX Rally হল ব্র্যান্ডের প্রথম মোটরসাইকেল যেটিতে 21-ইঞ্চি ফ্রন্ট রিম এবং 18-ইঞ্চি পিছনে রয়েছে। এটিতে সামনে একটি মাডগার্ড এবং কায়াবা সাসপেনশন রয়েছে। এই বাইকটিতে পিছনের চাকা 20 মিমি এবং সামনে একটি 20 মিমি বাম্প রয়েছে। এছাড়াও, নতুন সেন্ট্রাল-স্পোকড চাকাগুলিতে স্ট্যান্ডার্ড অ্যালয় হুইলও রয়েছে।

Ducati DesertX Rally মডেলের ইঞ্জিন পাওয়ার, হর্স পাওয়ার, টর্ক পাওয়ার

এই মডেলটিতে একটি কার্বন সাম্প গার্ড, মেশিনযুক্ত গিয়ার প্যাডেল এবং পিছনের ব্রেক লিভার রয়েছে, র‌্যালি সংস্করণটির ওজন স্ট্যান্ডার্ড ডেজার্টএক্সের চেয়ে কেবলমাত্র 1 কেজি বেশি।
Ducati DesertX Rally মডেলটিতে একটি 937 cc Ducati Testastretta 11° টুইন-সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যেটি 9,250 rpm-এ 108 bhp হর্স পাওয়ার এবং 6,500 rpm-এ 92 Nm টর্ক পাওয়ার জেনারেট করবে৷

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর