কুমারের

ব্যুরো নিউজ, ১৩ জানুয়ারি: মুকেশ কুমারের প্রসংশায় মদনলাল ও প্রভাকর 

বাংলার পেসার মুকেশ কুমারকে তাঁরা ভারতের টিমে দেখতে চান। হুগলীর একটি স্কুলে যুব দিবসের একটি অনুষ্ঠানে যোগ দিতে এসে শুক্রবার একথা বলেন ভারতের প্রাক্তন মিডিয়াম ফার্স্ট বোলার মদনলাল ও মনোজ প্রভাকর। ১৯৮৩ সালে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপজয়ী ভারতের অন্যতম বিশেষ পারফর্মার মদনলাল বলেন, ভবিষ্যতে টেস্ট বোলার হিসাবে ধারাবাহিকতা দেখানোর ক্ষমতা রয়েছে মুকেশের।

রঞ্জি: বাংলার পেসে বিধ্বস্ত উত্তরপ্রদেশ

উল্লেখ্য, মুকেশ কুমার বাংলা ক্রিকেট দলের এখন একজন নির্ভরযোগ্য পেসার। মনোজ প্রভাকর বলেছেন, বোলিঙের শুরুতেই নতুন বলে তিনি দেখতে  চান মুকেশকে। অর্থাৎ তাঁর পরামর্শ মুকেশকে নতুন বলের প্রথমেই বোলিঙের সুযোগ দেওয়া হোক।

একইসঙ্গে একটি ভিন্ন প্রস্নের উত্তরে মদনলাল বলেন টি ২০ তে রোহিত শর্মার অধিনায়কত্বের উপরই তিনি ভরসা রাখছেন। মদনলাল একজন ঠিকঠাক অলরাউন্ডার হিসাবেও তাঁর সময়ের ভারতীয় দলে পারফর্ম করেছেন। ৮৩- এর বিশ্বকাপে তাঁর বল ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিং লাইন আপে কোমর ভেঙ্গে দিয়েছিল। তিনিও রোহিতের প্রসংশা করেছেন। রোহিতকে দুর্দান্ত ব্যাটার হিসেবে উল্লেখ করে বলে, রোহিত জানে কিকরে জিততে হয়। কারণ ও ৫ বারে আইপিএল জয়ী ক্যাপ্টেন। একইকথা বলে রোহিতকে প্রশংশায় ভরিয়ে দিয়েছেন মনোজ প্রভাকরও। তিনি বলেন মুম্বাইকে ৫ বার আইপিএল- এ জয়ী করা ক্যাপ্টেন রোহিতের যোগ্যতা নিয়ে কোন প্রশ্ন ওঠারই কথা নয়। ফলে টি ২০ তে তাঁর উপর আস্থা রাখা যায়। ইভিএম নিউজ 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর