rishav post

 

 

ব্যুরো নিউজ, ৭ এপ্রিল: ঋষভ পন্থ মাঠে ফিরেছেন চোট সারিয়ে। দিল্লি ক্যাপিটালসকে নেতৃত্ব দিচ্ছেন আইপিএলে। ক্রিকেটপ্রেমীদের একাংশ তাঁকে দেখতে চান আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে। কিন্তু এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত নন। তাঁর মতে, এখনও মন্তব্য করার মতো সময় আসেনি পন্থকে নিয়ে।

এই বিষয়ে সৌরভ গঙ্গোপাধ্যায় নিশ্চিত নন

Advertisement of Hill 2 Ocean

দিল্লির ডিরেক্টর অফ ক্রিকেট সৌরভ গঙ্গোপাধ্যায় মনে করছেন, ভারতীয় দলে টি-টোয়েন্টি বিশ্বকাপে জায়গা পাওয়ার মতো এখনও কিছু করে উঠতে পারেনি ঋষভ পন্থ। দলের অধিনায়ককে নিয়ে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ম্যাচের আগে তিনি বলেছেন, ‘‘পন্থ সম্পূর্ণ ফিট। ভাল ফর্মে রয়েছে। ব্যাটিং এবং উইকেট রক্ষা দুটোই বেশ ভাল করছে। তবে ওকে আরও কয়েকটা ম্যাচ খেলতে হবে। জাতীয় নির্বাচকেরা ওকে চাইলে বিশ্বকাপের দলে থাকবে। তবে আরও অন্তত এক সপ্তাহ দেখার পর বিচার করা যেতে পারে।’’

ফের সত্যি হল বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী! ২০২৪-এ বড় সংকটের আশঙ্কা!

ঋষভ পন্থ আইপিএলে ভাল খেললেও এখনও তেমন কিছু করতে পারেননি ভারতীয় দলে জায়গা পাওয়ার মতো। এমনটাই মনে করছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। অবশ্য এই কথার মধ্যে দিয়ে তিনি বোঝাতে চেয়েছেন, পন্থ কেমন পারফর্ম করছেন আইপিএলে, তার উপর নির্ভর করবে দলে জায়গা পাওয়ার বিষয়টি। বিচার করা ঠিক হবে না মাত্র চারটি ম্যাচের পারফরম্যান্স দেখে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর