Hoarding Collapsed in Mumbai 

ব্যুরো নিউজ, ১৪ মে  : আচমকা ভয়াবহ ধুলোঝড়ে বিপর্যস্ত বানিজ্য নগরী মুম্বই। বিশালাকার বিজ্ঞাপনের বোর্ড ভেঙে মৃত্যু হয়েছে ১৪ জনের। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা মুম্বই পুলিশের। বিলবোর্ড ভেঙে জখম হয়েছেন প্রায় ৭০ জন। সূত্রের খবর পুলিশ বিলবোর্ড সংস্থার মালিকের অনেকেই চাপা পড়ে যান। জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনী এসে উদ্ধার কাজ শুরু করেন। জানা যায় এই ঘটনায় মৃত্যু হয়েছে ১৪ জনের। আহত হয়েছেন ৭০ জনেরও বেশি মানুষ। তবে মৃতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নির্দিষ্ট দিনে আগেই ঢুকছে বর্ষা, পূর্বাভাস আবহাওয়া দফতরের

আহতের সংখ্যা ছাড়িয়েছে ৭০

অন্যদিকে এই ঘটনায় প্রশ্নের মুখে বিলবোর্ড সংস্থা। ওই সংস্থাকে মুম্বই কর্পোরেশন থেকে নো অবজেকশন সার্টিফিকেট দেওয়া হয়নি। তারপরেও ওই সংস্থা বিশাল বিলবোর্ড টাঙিয়েছিল বলে খবর। এই বিজ্ঞাপনী সংস্থার বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। উপরাষ্ট্রপতি জগদীপ ধনকড়। অন্যদিকে সোমবার সন্ধেয় দুর্ঘটনাস্থল পরিদর্শনে যান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে। মৃতদের পরিবার পিছু ৫ লক্ষ টাকা আর্থিক সাহায্যেরও ঘোষণা করেন তিনি। আহতদের চিকিৎসার সমস্ত খরচ সরকার বহন করবে বলেও জানান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। পাশাপাশি শহরের আর যে সমস্ত জায়গায় হোর্ডি রয়েছে সেগুলির পরিস্থিতিও পুর কমিশনারদের খতিয়ে দেখার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর