Bajaj Chetak variants! What will be the ex-showroom price?

পুস্পিতা বড়াল, ২৪ মার্চ: বাজাজ অটোর এক্সিকিউটিভ ডিরেক্টর রাকেশ শর্মা দিন কয়েক আগেই জানিয়েছেন যে, বাজাজ তাদের চেতক পোর্টফোলিও তৈরি করার জন্য কাজ করছে। একটি সাক্ষাৎকারে তিনি বলেন, ‘বাজাজ বর্তমানে চেতক ই-স্কুটার পোর্টফোলিও তৈরি করার দিকে মনোনিবেশ করছে যাতে এই মডেলটির আরও বেশি অংশ কভার করা যায়। ব্র্যান্ডটি আগামী কয়েক মাসের মধ্যে একটি নতুন মডেল চালু করার পরিকল্পনা করছে।’

ইডেন গার্ডেন্সের বিশেষ বক্সে ধূমপান! বিতর্কের মুখে বলিউড বাদশা!

শীঘ্রই ভারতে লঞ্চ হতে চলেছে চোখ আটকে যাওয়া Honda Stylo 160 স্কুটার! কবে লঞ্চ হবে ভারতে?

ব্র্যান্ডটি আগামী কয়েক মাসের মধ্যে একটি নতুন মডেল চালু করার পরিকল্পনা করছে

Advertisement of Hill 2 Ocean

তবে প্রাথমিকভাবে আশা করা হচ্ছে আসন্ন মডেলটি চেতকের একটি নতুন রূপ হবে, যা বর্তমানে চেতক লাইনআপে দেওয়া সবথেকে বেশি সাশ্রয়ী। Ather এবং Ola এর মতো প্লেয়াররাও যেভাবে তাদের নিজস্ব সাশ্রয়ী মূল্যের ই-স্কুটার বাজারে নিয়ে আসছে সেটা থেকে আন্দাজ করা যেতে পারে যে, এই নতুন ভেরিয়েন্টটির এক্স-শোরুম মূল্য 1 লক্ষ টাকার নীচে হতে পারে (Bajaj Chetak price)।

বিয়ের অনুরোধ ঋষভ পন্থকে, শোনামাত্রই প্রতিক্রিয়া জানালেন উর্বশী!

Bajaj Chetak স্পেসিফিকেশনস:

এই মডেলের ফিচারস সম্পর্কিত কোনো তথ্য এখনও পর্যন্ত সামনে না এলেও প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, খরচ নিয়ন্ত্রণে রাখতে আসন্ন চেতক ভেরিয়েন্টটিতে একটি কম শক্তিশালী মোটর এবং ছোট ব্যাটারি প্যাক থাকতে পারে। সঙ্গে থাকতে পারে একটি মনোক্রোম এলসিডি কনসোল।

চেতকের নতুন ভেরিয়েন্ট এপ্রিল বা মে মাসে লঞ্চ (Bajaj Chetak launchaing date) হবে বলে আশা করা হচ্ছে। এটির দাম হবে 1 লাখ টাকার নীচে (EMPS সহ এক্স-শোরুম)। তবে ধরে নেওয়া যায়, নতুন চেতক বর্তমানে বাজারে থাকা অন্যান্য সাশ্রয়ী মূল্যের ই-স্কুটার যেমন TVS iQube, Ather 450S এবং Ola S1 X ইত্যাদি মডেলের বিপরীতে যাবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর