rishabh-panths-request-for-marriage-urvashi

পুস্পিতা বড়াল, ২৪ মার্চ:  ভারতীয় ক্রিকেট দলের উইকেট রক্ষক ঋষভ পন্থ ২০২২ সালের ডিসেম্বর মাসে এক পথ দুর্ঘটনায় আহত হন। তাঁর সুস্থ হয়ে উঠতে অনেকটা সময় লেগেছে। আইপিএলের চলতি মরসুমে ১৫ মাস বাদে মাঠে নামলেন ঋষভ। তিনি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হয়ে খেলছেন। সুস্থ হয়ে ময়দানে নামতেই এক অনুরাগী পাকড়াও করলেন উর্বশীকে। সরাসরি পন্থকে বিয়ের অনুরোধ করতেই অভিনেত্রী জানালেন প্রতিক্রিয়া।

লোকসভায় লড়বেন বলি অভিনেত্রী উর্বশী! তবে কি বিজেপিতেই যোগ?

Advertisement of Hill 2 Ocean

সরাসরি পন্থকে বিয়ের অনুরোধ করতেই অভিনেত্রী জানালেন প্রতিক্রিয়া

কিছু দিন আগে পর্যন্ত কম জলঘোলা হয়নি ঋষভ ও উর্বশীর সম্পর্ক নিয়ে। এই দুই তারকার প্রেমের গুঞ্জন প্রকাশ্যে আসে ২০১৮-’১৯ সালে। যদিও দু’পক্ষের মধ্যে তার পর বিস্তর কাদা ছোড়াছুড়িও চলে। অবশ্য পাক ক্রিকেটার নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে কিছু দিন ধরে। এর মাঝে উর্বশীর মুখে ফের ঋষভের নাম শোনা গেল বেশ কয়েক বার। এমনকি, এই ক্রিকেট তারকা হাসপাতালে ভর্তি থাকাকালীন ঋষভকে নাকি অভিনেত্রীর মা দেখতেও যান!

‘২৮ পয়সার প্রধানমন্ত্রী’: নরেন্দ্র মোদীকে নিশানা উদয়ানিধি স্ট্যালিনের!

সূত্রের খবরে জানা গিয়েছে, দু’পক্ষের মধ্যে এ সবের পর কিছু মন্তব্যের আদানপ্রদানও হয়। কিন্তু, একটা সময়ের পর থেকে পন্থ প্রসঙ্গে যত বারই প্রশ্ন করা হয়েছে, উর্বশী এড়িয়ে গিয়েছেন। সম্প্রতি এক অনুরাগী একটি সাক্ষাৎকার দেওয়ার সময় উর্বশীকে অনুরোধ করে বলেন, ‘‘ঋষভকে ভুলে যাবেন না ম্যাম। ও আপনাকে অনেক শ্রদ্ধা করে। আপনাকে অনেক সুখে রাখবে ও। আপনি যদি ওঁকে বিয়ে করেন, তবে আমাদেরও খুবই ভাল লাগবে।’’ অভিনেত্রী অনুরাগীর এমন আবদার শুনে প্রথমে খানিক ক্ষণ চুপ করেই থাকেন। তার পর তিনি বলেন, ‘‘আমি সত্যিই এই প্রসঙ্গে কোনও কথা বলতে চাই না।’’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর