modi on Ram Mandir-Surya Tilak

পুস্পিতা বড়াল, ২৩ মার্চ: তামিলনাড়ুর মন্ত্রী ও ডিএমকে নেতা উদয়ানিধি স্ট্যালিন ‘২৮ পয়সার প্রধানমন্ত্রী’ বলে খোঁচা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে। তিনি অভিযোগ করেছেন, কেন্দ্র বঞ্চনা করছে অবিজেপি রাজ্যগুলির প্রতি। বিজেপি তামিলনাড়ুর মতো রাজ্যের কর বাবদ দেওয়া প্রতি ১ টাকায় মাত্র ২৮ পয়সা ফেরত দিয়েছে। এই অভিযোগ জানিয়েই তিনি খোঁচা দিয়ে বলেছেন, ”তাই এখন থেকে আমাদের উচিত মোদিকে ২৮ পয়সার প্রধানমন্ত্রী বলে খোঁচা দেওয়া।”

জেলে থেকেই সরকার চালাবেন কেজরিওয়াল! রবিবাসরীয় সকালেই জারি করলেন প্রসাশনিক নির্দেশিকা

বিজেপি তামিলনাড়ুর মতো রাজ্যের কর বাবদ দেওয়া প্রতি ১ টাকায় মাত্র ২৮ পয়সা ফেরত দিয়েছে

Advertisement of Hill 2 Ocean

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের পুত্র উদয়ানিধি স্ট্যালিন শনিবার রীতিমতো আক্রমণাত্মক মেজাজে ছিলেন। তাঁর তরফে আরও অভিযোগ, দক্ষিণী এই রাজ্যের শিশুদের ভবিষ্যৎ ধ্বংস করতে কেন্দ্র জাতীয় শিক্ষা নীতি নিয়ে এসেছে। বৈষম্যের অভিযোগ তুলে কেন্দ্রের বিরুদ্ধে তাঁর দাবি, বিজেপি শাসিত রাজ্য ও অবিজেপি রাজ্যগুলির মধ্যে স্পষ্টতই ফারাক করে কেন্দ্র।

চলন্ত ট্রেনে শিশুর জন্ম, তাই ট্রেনের নামেই শিশুর নামকররন করলেন মা

শুধু তাই নয়, স্ট্যালিনপুত্র তামিলনাড়ুতে NEET নিষিদ্ধ করা নিয়েও সরব হন। মোদি যে সম্প্রতি বার বার তামিলনাড়ুতে এসেছেন উদয়ানিধির ভোটপ্রচারে, সেই কথা উল্লেখ করে তিনি খোঁচা দিয়ে বলেন, ‘প্রধানমন্ত্রীর এই রাজ্যের কথা মনে পড়ে কেবল নির্বাচন সামনে এলেই।’

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর