400 people join bjp at khejuri

ব্যুরো নিউজ, ১০ এপ্রিল: আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হলেন সুরিন্দর সিং আলুওয়ালিয়া। উল্লেখ্য আসানসোল ও ডায়মন্ডহারবারে প্রার্থী ঘোষণা বাকি ছিল। বিজেপি প্রথম দফায় প্রার্থী তালিকা প্রকাশের সময় প্রথম দফাতেই ভোজপুরী গায়ক ও অভিনেতা পবন সিংকে আসানসোলে প্রার্থী করেছিল। কিন্তু নাম ঘোষণার পরদিনই নির্বাচন থেকে সরে দাঁড়ান। এরপর থেকেই জল্পনা চলছিল আসানসোল কেন্দ্র থেকে কে লড়বেন? স্থানীয় নেতা জিতেন্দ্র তেওয়ারিকে প্রার্থী করা হতে পারে বলে জল্পনা চলছিল। তবে ভূপতিনগর কান্ডের পর তৃণমূল জিতেন্দ্র তিওয়ারির বিরুদ্ধে গুরুতর অভিযোগ তোলে। তৃণমূল কর্মীদের বিরুদ্ধে মামলা সাজানোর জন্য এনআইএ কর্তার বাড়িতে গিয়ে সাদা খামে টাকা দিয়ে এসেছেন জিতেন্দ্র। আসানসোলের বিজেপি নেতা এই অভিযোগ অস্বীকার করেন পাশাপাশি মানহানির মামলা করারও কথাও জানান।

ঈদ উপলক্ষ্যে মেট্রো পরিষেবায় থাকছে কিছু রদবদল

১ লা বৈশাখে বদলাতে চলেছে কোন কোন রাশির ভাগ্য? 

Advertisement of Hill 2 Ocean

নিজের কেন্দ্রে কতটা সুবিধা করতে পারবেন?

তবে আসানসোল থেকে জিতেন্দ্র তিওয়ারি যে প্রার্থী হচ্ছেন না তা পরিষ্কার। বুধবার অমিত শাহ দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরের সভা থেকে আসানসোলের বিজেপি প্রার্থীর নাম ঘোষণা করলেন।

উল্লেখ্য, ২০১৪ তে দার্জিলিং লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ ছিলেন সুরিন্দর সিংহ আলুওয়ালিয়া। কিন্তু ২০১৯ এ সুরিন্দরকে দার্জিলিঙে প্রার্থী করেনি বিজেপি। সেবারই আসানসোলের ভূমিপুত্র সুরিন্দর দাবি করেছিলেন আসানসোল লোকসভা কেন্দ্রেই তাঁকেই প্রার্থী করা হোক। কারণ তিনি আসানসোলের ভূমিপুত্র। তাই বাড়তি সুবিধা পাবেন। কিন্তু আসানসোলে বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়কে সেখান থেকে সরাতে চাননি অমিত শাহরা। যদিও ২০১৯ -এ সুরিন্দরকে আসানসোল লাগোয়া বর্ধমান-দুর্গাপুর আসন থেকে প্রার্থী হওয়ার প্রস্তাব দেওয়া হলে তিনি রাজি হননি। এবার ২০২৪ এর নির্বাচনে আবার আসানসোল থেকে বিজেপি প্রার্থী করল সুরিন্দর সিংহ আলুওয়ালিয়াকে। এখন দেখার নিজের এলাকায় কতটা সুবিধা করতে পারেন বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর