Blast

ব্যুরো নিউজ, ৮ এপ্রিল: বোমা বিস্ফোরণের হুমকি দেওয়া হল রাজ্যের একাধিক স্কুলে। কলকাতাও বাদ যায়নি সেই তালিকা থেকে। সূত্রের খবরে জানা গিয়েছে, একাধিক স্কুলকে হুমকি দেওয়া হয়েছে ইমেল মারফত। পাশাপাশি পুলিশ সূত্রে জানা গিয়েছে, তারা নজর রাখছে সামগ্রিক পরিস্থিতির উপর। আদৌ কোনও সত্যতা মেলগুলির মধ্যে রয়েছে কিনা, তা দেখা হচ্ছে খতিয়ে।

দিল্লিতে নির্বাচন কমিশনের সামনে তৃণমূলের ধর্না ঘিরে বিক্ষোভ

Advertisement of Hill 2 Ocean

সম্প্রতি একটি স্ক্রিনশট ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়

সম্প্রতি একটি স্ক্রিনশট ব্যাপকভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই সংশ্লিষ্ট স্ক্রিনশটে দেখা যাচ্ছে, রাজ্যের একাধিক স্কুলে হুমকি পাঠানো হয়েছে ‘হ্যাপিহটডগ১০১’ নামক একটি মেল আইডি থেকে। পুলিশের তরফে এখনও পর্যন্ত কোনও বিবৃতি দেওয়া হয়নি বিষয়টি নিয়ে। এখনও পর্যন্ত স্পষ্ট নয় যে, কোন কোন স্কুলকে এই চিঠি পাঠানো হয়েছে। এই চিঠির বিষয়টি স্বীকার করেছেন কলকাতারই একটি স্কুলের প্রিন্সিপ্যাল। তিনি এই প্রসঙ্গে জানিয়েছেন, স্কুলটি উড়িয়ে দেওয়ার কথা বলা হয়েছে বোমা মেরে।

দুই তরুণীর ধূমপান হা করে দেখছিলেন যুবক! অবশেষে প্রাণ হারালেন অস্ত্রের আঘাতে!

তবে এই প্রসঙ্গে তিনি এর থেকে বেশি কোনও কথা বলতে রাজি হননি। লোকসভা নির্বাচন দোরগোড়ায়। গোটা রাজ্য তার আগে রীতিমতো মোড়া রয়েছে আঁটসাঁট নিরাপত্তায়। শুধু তাই নয়, জায়গায় জায়গায় নাকা চেকিং করা হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিত করার জন্য। পাশাপাশি, বাংলাকে মুড়ে রাখা হয়েছে কড়া নিরাপত্তায়। এরই মাঝে রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে এই হুমকির ঘটনা।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর