modi on opposition

ব্যুরো নিউজ, ৩ জুলাই : আজ সংসদে ভাষণ ছিল প্রধানমন্ত্রীর। রাজ্যসভায় সেই বক্ত্যের মাঝেই বিরোধী সাংসদের স্লোগান। একটানা স্লোগানে বিরোধীরা বলতে থাকে ‘এলওপি-কো বলনে দো…’। এমনকি প্রধানমন্ত্রীর জবাবি ভাষণ চলাকালীনই ওয়াক-আউট করে  বিরোধী সাংসদরা। আর সেই বিষয়েই বিরোধীদের কটাক্ষ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

২০ হাজার কোটির রেশন দুর্নীতি! প্রমাণ কোথায়? বিচারপতির প্রশ্নের মুখে ED

প্রসঙ্গত, এদিন প্রধানমন্ত্রীর ভাষণের মাঝেই বিরোধীরা ‘এলওপি-কো বলনে দো…’ বলে স্লোগান তোলে। তাতেও কোনও ফল না মেলায় ‘ঝুট বোলনা বন্ধ করো, শরম করো’ বলেও স্লোগান দিতে থাকেন। কিন্তু প্রধানমন্ত্রীর ভাষণে মাঝে ব্যঘাত এড়াতে বিরোধীদের বলার অনুমতি দেননি রাজ্যসভার চেয়ারম্যান। আর এরপরেই কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খাড়্গের নেতৃত্বে  ওয়াকআউট করেন বিরোধীরা।

জনগণ এনডিএ সরকারের উপর আস্থা রেখেছে: মোদী

modi on opposition

এদিন রাজ্যসভায় প্রধানমন্ত্রীর জবাবি ভাষণ চলাকালীন স্লোগানের পাশাপাশি ভাষণ চলাকালীনই বিরোধী সাংসদদের ওয়াক-আউট-এর এই ঘটনায় চাঁচাছোলা উত্তর দেন প্রধানমন্ত্রী। বিরোধীদের ওয়াক আউটের সিদ্ধান্তকে কড়া সমালোচনা করে তিনি বলেন, বিরোধীরা নিজেরাই নিজেদের প্রশ্নের জবাব শুনতে পারছেনা। সত্য শোনার ক্ষমতা নেই, ওরা শুধু পালাতে পারে।

BJP Helpline

প্রধানমন্ত্রী সংবিধান দিবসের বিরোধিতার প্রসঙ্গ টেনে বলেন, তাঁর কাছে বিষয়টি বড়ই অবাক করে যে, যারা সংবিধান দিবসের বিরোধিতা করেছিল, আজ তারাই সংসদে সংবিধান নিয়ে সুর চড়াচ্ছে। ছাড়াও কংগ্রেস সাংসদ সনিয়া গান্ধীকেও আক্রমণ করেন মোদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর