Mithun Chakroborty is Hospitalized in Kolkata

ব্যুরো নিউজ,১০ ফেব্রুয়ারি: অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী। জানা গিয়েছে, শনিবার সকাল ১০ টা নাগাদ অসুস্থ বোধ করে হঠাৎই সেখানে বসে পড়েন ৭৩ বছরের ওই প্রবীণ অভিনেতা। এরপর তড়িঘড়ি তাঁকে কলকাতার বাইপাসের নিকটবর্তী একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

অসুস্থ অভিনেতা মিঠুন চক্রবর্তী

Mithun Chakroborty

ইতিমধ্যেই তাঁর চিকিৎসার জন্য একটি বিশেষ মেডিকেল টিম তৈরি করা হয়েছে। বিশেষজ্ঞ চিকিৎসকেরা রয়েছেন সেই টিমে। হাসপাতাল সূত্রে খবর, তাঁর শারীরিক অবস্থা সঙ্কটজনক। তাই তাঁকে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তিনি ১২৮ নম্বর বেডে ভর্তি রয়েছেন। এমআরআই রিপোর্টে জানা গিয়েছে তিনি একিউট স্ট্রোকে আক্রান্ত হয়েছেন।

অগ্নিগর্ভ সন্দেশখালি | জারি ১৪৪ ধারা

এখন তিনি স্নায়ুরোগ বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিক ও চিকিৎসক দেবব্রত চক্রবর্তীর তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। সূত্রের খবর, হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মিঠুন চক্রবর্তীর সাথে ছিলেন অভিনেতা সোহম চক্রবর্তী।

Advertisement of Hill 2 Ocean

সম্প্রতি সোহমের প্রযোজিত কলকাতায় শুটিং চলছে ‘শাস্ত্রী’ ছবির। তাঁর সেই ছবিতে অভিনয় করতে দেখা যাবে মিঠুন চক্রবর্তীকে। সেই ছবিতে মিঠুন চক্রবর্তী ছাড়াও রয়েছেন দেবশ্রী রায় ও সোহম চক্রবর্তী। উল্লেখ্য, বর্তমানে বিজেপি দলের সমর্থক অভিনেতা মিঠুন। অভিনয় জগতের পাশাপাশি রাজনৈতিক জগতেও তাঁর ভূমিকা সক্রিয়। ইভিএম নিউজ

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর