Conflict Between ISF and TMC

ব্যুরো নিউজ, ৯ ফেব্রুয়ারি: দলীয় পতাকা লাগানোকে কেন্দ্র করে শুক্রবার আইএসএফ ও তৃণমূলের দ্বন্দ চরমে ওঠে। ঘটনাটি ঘটেছে ভাঙড়ের চালতাবেড়িয়া অঞ্চলের কোচপুকুরে।

Advertisement of Hill 2 Ocean

ঘটনার জেরে গোটা এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায়। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শুক্রবার সকালে তৃণমূলের সদস্যরা কোচপুকুরে দলীয় পতাকা লাগাচ্ছিল।

দুই দলের দ্বন্দে এলাকায় তৈরি উত্তেজনা 

ISF and TMC

আইএসএফের অভিযোগ, সেই স্থানে আগের থেকেই আইএসএফ তাদের পতাকা লাগিয়ে রেখেছিলো। সেখান থেকে আইএসএফের দলীয় পতাকা ছিঁড়ে ফেলে তৃণমূলের সদস্যরা তাদের নিজেদের দলের পতাকা লাগাতে যায়।

৭০০ টাকায় স্বাস্থ্য সাথী কার্ড | মানিকচকে সক্রিয় দালালচক্র

তৃণমূল পাল্টা অভিযোগ করে, আগের থেকেই আইএসএফের পতাকা ছিঁড়ে নীচে পড়েছিল। এরপর ওই ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে শুরু হয় ঝামেলা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান উত্তর কাশিপুর থানার পুলিশ।

 

জানা গিয়েছে, পুলিশের সামনেও অশান্তি চলে। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় কেন্দ্রীয় বাহিনী। শেষে পরিস্থিতি আয়ত্তে আনতে লাঠিচার্জ করা হয়। ঘটনার পর বেশ কিছুক্ষণ সময় পেরিয়ে গেলেও গোটা এলাকা কার্যত থমথমে হয়ে থাকে। অন্যদিকে পোলেরহাট এলাকায় একটি স্কুলের কাছ থেকে সদ্য উদ্ধার করা হয়েছে তাজা বোমা। তবে ইতিমধ্যেই সেই বোমাটি উদ্ধার করা হয়ে গিয়েছে। ইভিএম নিউজ  

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর