suvendu adhikari at derjeeling

ব্যুরো নিউজ, ১৮ এপিল: দার্জিলিং এর ফাঁসিদেওয়ার বিজেপি প্রার্থী রাজু বিস্ত-এর সমর্থনে জনসভা করলেন শুভেন্দু অধিকারী। সেই জনসভা থেকেও রায়গঞ্জের মতই মোদি সরকারের উন্নয়নমূলক কাজের খতিয়ান তুলে ধরেন বিরোধী দলনেতা। পাশাপাশি তিনি এও বলেন রাজু বিস্তা দার্জিলিংবাসীর জন্য যথেষ্ট উন্নয়নমূলক কাজ করেছেন। জাতীয় সড়ক থেকে শুরু করে বাগডোগরা বিমানবন্দরের আধুনিকীকরণ সহ জল মিশন প্রকল্পে সকলের বাড়ি বাড়ি জল সরবরাহ করা সবটাই করেছেন রাজু বিস্তা। কখনো নিজের উদ্যোগে আবার কখনো কেন্দ্র বা রাজ্য সরকারের সহযোগিতায় তিনি এই সমস্ত কাজ বাস্তবায়িত করেছেন।

‘রামনবমীর মিছিলে অশান্তি পূর্ব পরিকল্পিত’, তৃণমূল নেত্রীর মন্তব্যকে কেন্দ্র করে জল্পনা

মুখ্যমন্ত্রীকে প্রাক্তন মুখ্যমন্ত্রী করার আবেদন শুভেন্দুর

শুধু তাই নয় সংসদে প্রতিটা মুহূর্তে জনসাধারণের জন্য গলা ফাটিয়েছেন। তাই এরকম একজন সংসদকে নির্বাচনে জয়লাভ করানোর জন্য আবেদন জানান শুভেন্দু অধিকারী। পাশাপাশি তিনি এও বলেন, তিনি গর্বিত কারণ নির্বাচন ঘোষণার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উত্তরবঙ্গের উন্নয়নের জন্য বিশেষ করে দার্জিলিং ও শিলিগুড়ির উন্নয়নে কয়েক কোটি টাকার প্রকল্পের শিলান্যাস করেছেন। তাই এরকম একজন মানুষকে নির্বাচনে জয়লাভ করে প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করা প্রয়োজন। এই প্রসঙ্গে বলেন, আপনারা নিশ্চয়ই দুর্বল প্রধানমন্ত্রীকে চান না। কারণ ইউক্রেনের প্রধানমন্ত্রী দুর্বল ছিল বলে রাশিয়া ইউক্রেনের ওপর আক্রমণ করতে পেরেছিল। তাই দেশের উন্নয়নের স্বার্থে নরেন্দ্র মোদিকে ভোটে জিতিয়ে জয় লাভ করুন।

বাথরুমের টাকা চুরি করেছে তৃণমূল, দাবি শুভেন্দুর

তিনি দার্জিলিংবাসীর কাছে আবেদন জানান, যাতে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রাক্তন মুখ্যমন্ত্রী করতে পারেন তার জন্য বিজেপিকে ভোট দিতে। কারণ এই সরকার পুরোটাই দুর্নীতিগ্রস্ত। তিনি দাবি করেন, পাতায় এই রাজ্যের সমস্ত চাকরি বেঁচে দিয়েছেন। পাশাপাশি জনসাধারণের রেশনও বাংলাদেশে পাচার করেছেন। দুর্নীতিগ্রস্ত সরকারকে রাজ্য থেকে হঠাতে বিজেপিকে ভোট দেওয়ায় কাম্য বলে জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর