suvendu adhikari sabha

ব্যুরো নিউজ, ১৮ এপ্রিল: রায়গঞ্জে বিজেপি প্রার্থী কার্তিক পালের সমর্থনে বিজয় সংকল্প সভা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিনের সভা থেকে রাজ্য সরকারকে একের পর এক দুর্নীতি ইস্যুতে নিশানা করলেন শুভেন্দু। এদিন রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দেগে বলেন, রাজ্য সরকার চুরি করতে করতে এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে এখন শৌচালায় তৈরির টাকাও চুরি করছে তৃণমূল।

‘রামনবমীর মিছিলে অশান্তি পূর্ব পরিকল্পিত’, তৃণমূল নেত্রীর মন্তব্যকে কেন্দ্র করে জল্পনা

‘মমতা বুঝে গেছেন রায়গঞ্জে তৃণমূল জিততে পারবে না’ রায়গঞ্জে কোটি কোটি টাকার দুর্নীতি করেছে তৃণমূল

রায়গঞ্জে ১০০ দিনের টাকা সব থেকে বেশি লুট হয়েছে বলেও দাবি করেন শুভেন্দু অধিকারী। এর পাশাপাশি তিনি বলেন, মমতা বুঝে গেছেন রায়গঞ্জে তৃণমূল জিততে পারবে না। রায়গঞ্জে কোটি কোটি টাকা লুট হয়েছে বলেও মন্তব্য করেন বিরোধী দলনেতা। রায়গঞ্জে কোন রকম উন্নয়ন হয়নি বরং সব ক্ষেত্রে চুরি হয়েছে রায়গঞ্জে কোন উন্নয়ন হয়নি, বরং সব ক্ষেত্রে চুরি হয়েছে। বাংলায় কোন কাজের খোঁজ নেই, কাজের খোঁজে সবাইকে অন্য রাজ্যে যেতে হচ্ছে। নরেন্দ্র মোদি রায়গঞ্জে এইমস তৈরির জন্য জমি চেয়েছিলেন সেই জমি ও রাজ্য সরকার দেয়নি বলেও অভিযোগ করেন বিরোধী দলনেতা।

শুভেন্দু অধিকারের আরো দাবি করেন, নরেন্দ্র মোদীজি ক্ষমতায় আসার পর যে জেলায় মেডিকেল কলেজ নেই, সেখানে মেডিকেল কলেজ তৈরি করে দিয়েছেন। অন্যদিকে সরকার চুরি করার রেকর্ড করেছে বলে দাবি শুভেন্দু অধিকারীর। তার মন্তব্য, মাইনোরিটি স্কলারশিপ এর টাকাও চুরি করেছে তৃণমূল। রায়গঞ্জে কোটি কোটি টাকার দুর্নীতি হয়েছে বলে দাবি বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। রাত পোহালে প্রথম Ptsd লোকসভা নির্বাচন। তার আগে শুভেন্দু অধিকারীর এই বক্তব্য বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছেন রাজনৈতিক মহলের একাংশ।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর