Narendra Modi On Ram Mandir

ব্যুরো নিউজ, ৯ মে : শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় হাইকোর্টের রায়ে চাকরি হারিয়েছেন ২৫, ৭৫৩ জন। তবে এই মামলার জল গড়িয়েছে সুপ্রিম কোর্ট পর্যন্ত। সুপ্রিম কোর্ট হাইকোর্টের রায়ে অন্তর্বতী স্থগিতাদেশ দিয়েছে। আগামী ১৬ জুলাই এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। তবে হাইকোর্টের রায়ের পর বিজেপির পক্ষ থেকে বরাবরই যোগ্য চাকরিপ্রার্থীদের আইনি সহায়তার কথা জানানো হয়েছিল। শুধু তাই নয় বর্ধমানে নির্বাচনী সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি যোগ্য চাকরিপ্রার্থীদের পাশে থাকারও বার্তা দিয়েছিলেন। এবার সেই কথা রাখলেন মোদী।

৪০ ঘণ্টার দুঃসাহসিক অভিযান! খতম ৩ ‘মোস্ট ওয়ান্টেড’ জঙ্গি

রাজভবনের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে আনছেন রাজ্যপাল, তা দেখতে পারবেন আপনিও, জারি হল বিবৃতি

আইনি সহযোগিতায় পোর্টাল চালু বিজেপির

প্রধানমন্ত্রী বার্তা দেওয়ার ৫ দিনের মাথায় অনলাইন পোর্টাল চালু করল বিজেপি। যেখানে যোগ্য চাকরিপ্রার্থীরা অর্থাৎ যারা মেধার ভিত্তিতে চাকরি পেয়েছিলেন তাঁরা ওই পোর্টালে রেজিস্ট্রেশন করে নথিপত্র জমা করলে বিজেপির লিগাল সেল তাদের সমস্ত রকম সহায্য করবে।

বর্ধমানে জেলা বিজেপি কার্যালয় থেকে রাজ্যসভার সাংসদ তথা দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য এই পোর্টালের আনুষ্ঠানিক সূচনা করেন। একই সঙ্গে একটি হেল্পলাইন নম্বরও চালু করা হয়েছে। পোর্টালে রেজিস্ট্রেশন সংক্রান্ত কোনও সমস্যা হলে হেল্প লাইনে নম্বরে ফোন করলে সহায়তা মিলবে সঙ্গে আইনি সহযোগীতাও পাওয়া যাবে বলে জানানো হয়েছে।

BJP Helpline

পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধনের পর রাজ্য সভার সাংসদ তথা দলের রাজ্য মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী বর্ধমানের এসে ঘোষণা করেছিলেন যারা যোগ্য চাকরি প্রাপক আছেন, যারা মেধার ভিত্তিতে চাকরি পেয়েছেন বিজেপি সর্বতভাবে দল হিসেবে তাদের সঙ্গে থাকবে। আমরা আমাদের অবস্থান মানুষের সামনে স্পষ্ট করেছি। আমরা চাই যাঁরা যোগ্য ছিলেন তাঁদের মেধা যেন কোনওভাবেই প্রতারিত না হয়। তাদের সুরক্ষা দিতে তাদের সহযোগিতা দিতে আমরা বদ্ধপরিকর। তাই এই পোর্টাল চালু করা হয়েছে।’

www.bjplegalsupport.org পোর্টালে যারা যোগ্য প্রার্থী তাঁরা রেজিস্ট্রেশন করে তথ্য জমা দিতে পারবেন। রেজিস্ট্রেশনের ক্ষেত্রে কোনও সমস্যা হলে ৯১৫০০-৫৬৬১৮ হেল্পলাইন নম্বরে যোগাযোগ করা যাবে। ইমেল আইডি, মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে তথ্য আপলোড করতে হবে। এরপর সেটা লিগাল টিমের কাছে যাবে। তারা সেটা স্ক্রুটিনি করে দেখবেন। তারপর সেটাকে তারা ধাপে ধাপে এগিয়ে নিয়ে যাবেন বলে জানান, বিজেপির আইটি বিশেষজ্ঞ জয় মল্লিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর