After summoning Shahjahan, ED searched from place to place

ব্যুরো নিউজ, ২৩ ফেব্রুয়ারি: এই নিয়ে চতুর্থবার সন্দেশখালির ‘বেতাজ বাদশা’ শেখ শাহজাহানকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আগামী ২৯ ফেব্রুয়ারি ইডির অফিসে হাজিরা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু এর আগে তিন বারই হাজিরা এড়িয়েগিয়েছেন তিনি। কিন্তু এবার শাহজাহানকে তলবের পরেই ‘হাত ধুয়ে’ ময়দানে নেমেছে ইডির তদন্তকারী অফিসাররা।

ফের নিত্যযাত্রী থেকে উচ্চমাধ্যমিক পরীক্ষার্থীদের হয়রানি | শিয়ালদহ শাখায় বন্ধ ট্রেন চলাচল

আজ সকাল থেকেই একাধিক জায়গায় তল্লাশি শুরু করেছে ইডি। কলকাতা ও তার আশপাশের হাওড়া, বিজয়গড়-সহ একাধিক জায়গায় অভিযান চালাচ্ছে তদন্তকারী অফিসাররা।  জানা গিয়েছে, মাছের ভেড়ি ব্যবসায় অনেকের সঙ্গে যোগাযোগ ছিল শাহজাহানের এবার তাদের বাড়িতেই অভিযান চালাচ্ছে ইডি।
After summoning Shahjahan, ED searched from place to place

হাওড়ায় পার্থ প্রতিম সেনগুপ্ত নামে এক মাছ ব্যবসায়ীর বাড়িতে তল্লাশি চালাচ্ছে ইডি আধিকারিকরা। জানা গিয়েছে, ওই ব্যক্তির মাছের ভেড়ি রয়েছে। চিংড়ি মাছের বড় ব্যাবসা করেন পার্থপ্রতিম। সূত্র মারফৎ জানা গিয়েছে, নতুন দুটি বাড়িও কিনেছেন তিনি। এছাড়াও আরও অনেক সম্পত্তি রয়েছে তার। সেই সব বিষয়েই এই তল্লাশি চালাচ্ছে কেন্দ্রীয় আধিকারিকরা।

পাশাপাশি বিজয়গড়ের এক প্রাক্তন সরকারি কর্মীর বাড়িতেও চলছে তল্লাশি চালাচ্ছে ইডি। জানা গিয়েছে, প্রাক্তন ওই সরকারি কর্মী মাছের ব্যবসার সঙ্গেও যুক্ত। তারও মাছের ভেড়ি আছে। সূত্রের খবর শাহজাহানের সঙ্গেও তাঁর যোগ রয়েছে বলে জানা গিয়েছে।

After summoning Shahjahan, ED searched from place to place

এদিন সকালে শহরের আশেপাশে ৬ টি জায়গায় অভিযান চালাচ্ছে ইডি আধিকারিকরা। মাছের ব্যবসায় শাহজাহানের সঙ্গে এদেও যোগাযোগ রয়েছে বলে সূত্রের খবর।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর