Closed train movement on Sealdah section

ব্যুরো নিউজ, ২৩ ফেব্রুয়ারি: সাত সকালে যাত্রী দুর্ভোগ। নিত্য দিনের মতো এদিনও কর্ম ক্ষেত্রের উদ্দেশ্যে বেরিয়েছিলেন নিত্য যাত্রীরা। কিন্তু এরপরেই দুর্ভোগ। ]

গ্রেফতার প্রতারণা চক্রের মূল পাণ্ডা কুণাল

এদিকে আবার চলছে উচ্চমাধ্যমিক পরীক্ষা। সকাল সকাল পরীক্ষার সেন্টারেরে পৌছতে হবে। সময় মতো না পৌছলে আর পরীক্ষায় বসা যাবে না। আবার পরীক্ষার সিট পড়েছে অন্যত্র, অনেকক্ষেত্রেই সেই সেন্টারে রাস্তার যানজট এড়িয়ে পৌছতে একমাত্র ভরসা রেল। কিন্তু সেখানেও সমস্যা।

চলতে চলতে দুটি ষ্টেশনের মাঝেই দাড়িয়ে পড়েছে ট্রেন। হঠাৎ রেল দাড়িয়ে পড়ায় স্বাভাবিক ভাবেই কৌতূহল দেখা যায় যাত্রীদের মধ্যে। পরে অবশ্য জানা যায় আপ ও ডাউন লাইনের মাঝে যান্ত্রিক ত্রুটি । সে কারণেই আপ ও ডাউনের মাঝে দাঁড়িয়ে পড়ে। অনেকটা সময় কেটেগেলেও পরিষেবা আগের মতোই অচল। তাই অফিস টাইমে হয়রানির পোহাতে হওয়ায় ক্ষোভে ফুঁসছেন যাত্রীরা।

Advertisement of Hill 2 Ocean

টিটাগড় স্টেশনের কাছে আপ এবং ডাউন লাইনের মাঝে যান্ত্রিক ত্রুটি। তাই বন্ধ রেল পরিষেবা। সকাল সকাল ভোগান্তিতে নিত্য যাত্রী থেকে স্কুল-কলেজের পড়ুয়ারাও। মেরামতির কাজ চললেও কখন ট্রেন পরিষেবা স্বাভাবিক হবে তা রেলের তরফে জানানো হয়নি। এদিকে রেলের ট্রেকে একের পর এক দাড়িয়ে রয়েছে ট্রেন। টিটাগড় স্টেশনের কাছে ১২ নম্বর রেলগেটের সামনে আপ ও ডাউন লাইনের মাঝে সিগন্যালিং সমস্যা। তবে সে সমস্যা মিটলেও ট্রেনের গতি ঘণ্টাখানেক ধীর থাকবে তা জানিয়েছে রেল। ফলে সব স্টেশনেই নির্ধারিত সময়ের কিছু বিলম্বে পৌছবে রেল।

 

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর