Suffering during office hours

লাবনী চৌধুরী, ৫ ফেব্রুয়ারি: মাছি গলারও জায়গা নেই, দাড়িয়ে রয়েছে কয়েকশো গাড়ি। অফিস টাইমে ভোগান্তি! ক্ষোভে ফেটে পড়লেন গাড়ি চালক থেকে নিত্য যাত্রীরা।

হাওড়ায় অ্যাকাউন্টেন্টের বাড়িতে ইডি-র অভিযান

সাত সকালে কি এমন ঘটলো?

Suffering during office hours! lotes of car parked at the ruby ​​intersection

গাড়ির পর গাড়ি, বাস দাড়িয়ে। কোনও ভাবেই সেই যানজট কাটিয়ে বেরনোর পথ নেই। অফিস টাইমে ভোগান্তির এক শেষ! সময়ে পৌঁছতে হবে অফিস, নয়তো কপালে দুর্গতি, কারোর আবার অফিস অনেকটাই দূর। ফলে, সময়ে এই যানজট কাটিয়ে বেরোতে না পারলে হয়রানির শেষ থাকবে না। কিন্তু উপায় কি? কেনই বা এই অবস্থা রাস্তার? উত্তর নেই কারোর কাছে। ভিড়ে আটকে রীতিমতো নাকানি- চোবানি খেতে হচ্ছে।

এদিকে আবার চলছে মাধ্যমিক পরীক্ষা। তার মাঝেই আটকে রয়েছে পরীক্ষার্থীদের গাড়িও। প্রথমবার বোর্ড এক্সাম দিতে যাচ্ছে পরীক্ষার্থীরা। সময়ে না পৌছাতে পারলে আজ হয়তো পরীক্ষার হলে ঢুকতে দেবেনা গার্ড। পরীক্ষায় বসতে না পারলে কি যে হবে সেই ভাবনায় গলা শুকিয়ে একেবারে কাঠ।

রুবি মোড় থেকে চিংড়িহাটার দিকে যাওয়ার রাস্তা সম্পূর্ণ অবরুদ্ধ। জানা গিয়েছে, CNG সঙ্কটের দরুন চলছে অবরোধ। অবরোধকারীদের বক্তব্য, তারা CNG পাচ্ছেন না। ফলে অটো-গাড়ি চলাচলে হচ্ছে সমস্যা। CNG-র জ্বালায় গাড়ি চালাতে না পেরে পেটে পরছে টান। এই বিষয়ে সরকারের ওপর ক্ষোভ উগড়ে দিচ্ছেন তারা। তাদের অভিযোগ, আজকের পরিস্থিতির জন্য সরকার দায়ি। তারা বাজারে নতুন নতুন গাড়ি আনছে। কিন্তু তা কীভাবে চলবে সেই চিন্তা করছে না। জ্বালানী না পেয়ে গাড়ি চালাতে না পারলে তাদের পেট চলবে কি ভাবে সে দিকে কোনও নজর নেই।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর