JOB recruitment

ব্যুরো নিউজ, ২৪ মে : চাকরিপ্রার্থীদের জন্য রইলো দারুন এক খুশির খবর। নতুন করে কর্মী নিয়োগ করা হবে ESIC দপ্তরে। ইতিমধ্যেই বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখানে ভারতীয় নাগরিক হলেই আবেদন জানাতে পারবে। ছেলে ও মেয়ে প্রত্যেকই আবেদন যোগ্য। দেরি না করে আজই আবেদন করুন। তার আগে আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় বয়স, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সবটাই জানুন আজকের প্রতিবেদনে।

কোটি কোটি টাকার মালিক এই গায়ক! এক ডাকেই চেনেন সবাই, তবুও থাকেন মধ্যবিত্তের মতো, জানেন কত কোটির মালিক তিনি?

মূল বিজ্ঞপ্তিটি দেখে নিয়ে তবেই আবেদন করুন

শূন্য পদের নাম: Professors নিয়োগ করা হবে শ্রম দপ্তরে।

মোট শূন্যপদের সংখ্যা : শ্রম দপ্তরে ১০৬ টি শুন্য পদে নিয়োগ করা হবে।

বেতন কাঠামো : এই চাকরিতে নিযুক্ত হলে মাস গেলে মিলবে ৭৬ হাজার ৭০০ টাকা বেতন। শুধু তাই নয়, শ্রম দপ্তরে চাকরিযে রয়েছে দুর্দান্ত কিছু সুবিধা।

বয়স সীমা : এক্ষেত্রে যোগ্য প্রার্থীদের বয়স হতে হবে ৪৫ বছরের মধ্যে। এছাড়াও অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নানান বয়সের কথা উল্লেখ করা হয়েছে। তাই আগে বিজ্ঞপ্তি দেখে পরে আবেদন করুন।

প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা : দপ্তরের আবেদন করার জন্য বেশ কিছু পদে নিয়োগ শুরু হয়েছে। তাই প্রত্যেকটা পদের জন্য আলাদা আলাদা যোগ্যতা প্রয়োজন। প্রতিটি পদের যোগ্যতা জানতে গেলে অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখে নিতে হবে।

আবেদন পদ্ধতি : আগ্রহী চাকরি প্রার্থীগন অফলাইন অথবা অনলাইনে আবেদন জানাতে করেন। নিজের বায়োডাটা তৈরি করে ইন্টারভিউ এর দিন সঙ্গে করে নিয়ে যেতে হবে। প্রয়োজনীয় নথিপত্র নিয়ে হাজির হতে হবে চাকরিপ্রার্থীদের।

ইন্টারভিউ এর ঠিকানা : Academic Block, ESIC Mch, Desuka Mia, Alwar (Raj) 301030

আবেদনের শেষ তারিখ : আগামী ৪ জুন ২০২৪ পর্যন্ত আবেদন জানাতে পারবেন চাকরি প্রার্থীরা। তবে আবেদন করার আগে অবশ্যই অফিশিয়াল ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিয়ে তবেই আবেদন করুন।

BJP Helpline

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর