trying-to-froude-mla-Humayun-kabir

ব্যুরো নিউজ, ২৭ ফেব্রুয়ারি: সংবাদ মাধ্যম, খবরের কাগজ খুললেই প্রতিদিনই কোনও না কোনও প্রতারণার খবর শিরোনামে উঠে আসে। কখনও টাকা দিয়ে চাকরি দেওয়ার নামে প্রতারণা। আবার কখনও নানান কৌশলে সাইবার প্রতারণার ঘটনা অহরহ ঘটছে। ওটিপি বা লিঙ্ক দিয়ে নয়া নয়া কৌশল অবলম্বন করে নিত্যদিনই খুব কায়দায় প্রতারণা হয়েই চলেছে। কখনও তার শিকার হয়েছেন খেটে খাওয়া মানুষ, কখনও সাধারন মানুষ, ব্যবসায়ী থেকে প্রভাব-প্রতিপত্তিশালী ব্যক্তি সকলেই। তবে এবার প্রতারকদের জালে তৃণমূল নেতৃত্ব। ফোন করে মন্ত্রী করে দেওয়ার টোপ দেওয়া হয় বিধায়ককে।

কেষ্টহীন বীরভূমে তৃণমূলে ভাঙন! শাসকদল ছেড়ে বিজেপিতে ব্লক সভাপতি

Advertisement of Hill 2 Ocean

গ্রেফতার ‘সাংবাদিক’

ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীরের অভিযোগ, আইপ্যাকের কর্মীর পরিচয় দিয়ে এক যুবক তাকে ফোন করে। বলা হয় টাকা দিলেই মন্ত্রীর সিট কনফার্ম। কখনও পাঁচ লক্ষ টাকা চাওয়া হয় আবার কখনও দশ লক্ষ টাকা। ঘটনায় খটকা লাগে বিধায়কের। এরপরই তিনি থানায় অভিযোগ জানান।

সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নামে পুলিশ। ঘটনায় মধ্যমগ্রাম থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। পুলিশ জানায়, বিগত কিছুদিন ধরে হুমায়ুন কবীরের হোয়াটস অ্যাপে ফোন আসছিল। অভিযোগ, আইপ্যাকের কর্মীর পরিচয় দিয়ে মন্ত্রিত্বের বিনিময়ে বিধায়কের কাছ থেকে টাকা চাইছিল ওই ব্যক্তি।

তবে ঘটনায় মারাত্মক অভিযোগ করেন তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। তিনি জানান, ওই ‘ব্ল্যাকমেলার’ পেশায় সাংবাদিক। এর আগেও ওই ব্যক্তি তার  পেশাকে কাজে লাগিয়ে প্রতারণা করছেন। জানা যায় ওই অভিযুক্তের নাম অঞ্জন সরকার।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর