launch taisor

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল : Toyota আজ Taisor লঞ্চ করবে। 2022 সালে মারুতি ভিটারা ব্রেজা-ভিত্তিক আরবান ক্রুজার বাজার থেকে বন্ধ হয়ে যাওয়ার পর Toyota-এর সাব-4 মিটার SUV/ক্রসওভার বাজার দখল করে নিয়েছেন। আরবান ক্রুজারের থেকে Taisor ও কিন্তু কিছু কম যায় না। আসন্ন টয়োটা-ব্র্যান্ডেড সাবকমপ্যাক্ট ক্রসওভারটি Maruti Fronx-এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

20km রাইডিং রেঞ্জের রেকর্ড-ব্রেকিং চ্যালেঞ্জ নিয়ে বাজারে আসছে Felo TOOZ ইলেকট্রিক মোটরসাইকেল!

আসুন জেনে নেওয়া যাক Toyota Taisor মডেলটিতে কি কি ফিচারস পাবেন আপনি!

Toyota Taisor মডেলের বাইরের ডিজাইন

এই মডেলে মসৃণ এলইডি ডিআরএল এবং সামনের গ্রিলের পাশে দ্বি-এলইডি প্রজেক্টর হেডলাইট রয়েছে। সামনে এবং পিছনে বাম্পার, বনেটের স্কুপ, টেলগেট এবং সিলুয়েট ফ্রনক্সও রয়েছে। এছাড়াও মাঝখানে একটি LED স্ট্রিপ সহ টেললাইট রয়েছে। তবে আশা করা হচ্ছে Toyota Taisor মডেলটিতে বিভিন্ন অ্যালয় হুইল ডিজাইন থাকতে পারে।

Toyota Taisor মডেলের ভিতরের ডিজাইন

এর ভিতরকার ডিজাইনের মধ্যে রয়েছে ওয়্যারলেস অ্যান্ড্রয়েড অটো এবং অ্যাপল কারপ্লে সহ একটি 9-ইঞ্চি ইনফোটেইনমেন্ট সিস্টেম, একটি ওয়্যারলেস ফোন চার্জার, হেড-আপ ডিসপ্লে, একটি 360-ডিগ্রি ক্যামেরা, আরকামিস মিউজিক সিস্টেম এবং স্বয়ংক্রিয় জলবায়ু নিয়ন্ত্রণ। Taisor-এর নিরাপত্তা প্যাকেজে ছয়টি এয়ারব্যাগ, স্ট্যান্ডার্ড হিসেবে ESP এবং হিল-হোল্ড অ্যাসিস্ট কন্ট্রোল, সমস্ত থ্রি-পয়েন্ট সিট বেল্ট, ISOFIX চাইল্ড সিট মাউন্ট ইত্যাদিও থাকবে।

লঞ্চের আগেই ফাঁস হল Samsung Galaxy M55 5G মডেলের দাম! সঙ্গে আকর্ষণীয় ফিচারস!

Toyota Taisor মডেলের ইঞ্জিন পারফরম্যান্স

Toyota Taisor মডেলটিতে 1.2-লিটার অ্যাসপিরেটেড পেট্রোল এবং 1-লিটার টার্বো পেট্রোল উভয় প্রকারেরই ইঞ্জিন থাকবে। 1.2 লিটার পেট্রোল ইঞ্জিনটি সর্বোচ্চ 89 bhp হর্স পাওয়ার এবং 113 Nm টর্ক পাওয়ার জেনারেট করবে। এতে এটি একটি 5-স্পীড ম্যানুয়াল গিয়ারবক্স পাবেন। Taisor ম্যানুয়াল প্রায় 21.79 kmpl এবং AMT প্রায় 22.89 kmpl মাইলেজ দেবেন।

Toyota Taisor মডেলের দাম

Maruti 7.52 লক্ষ থেকে 13.04 লক্ষ (এক্স-শোরুম) টাকার মধ্যে Fronx লঞ্চ করেছে। প্রাথমিক ভাবে আশা করা হচ্ছে, Taisor এর দাম এর থেকে একটু বেশি হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর