motor cycle lounch

ব্যুরো নিউজ, ৩ এপ্রিল, পুস্পিতা বড়াল: থাইল্যান্ড ভিত্তিক বৈদ্যুতিক যানবাহন নির্মাতা স্মার্টটেক 45তম ব্যাংকক মোটর শোতে একটি নতুন বৈদ্যুতিক ট্যুরিং মোটরসাইকেল লঞ্চ করেছে। Felo Tooz নামে পরিচিত এই মোটরসাইকেলের সবচেয়ে বড় ফিচারস হল, এই মডেলে আপনি 720km ব্যাটারি রেঞ্জ পাবেন।

কিছুদিনের মধ্যেই লঞ্চ হতে চলেছে KTM 390 অ্যাডভেঞ্চারের দুটি ভেরিয়েন্ট! কোনটির কত দাম?

অনেক ইলেকট্রিক গাড়িই আছে যেগুলি একবার ফুল চার্জে 500 কিলোমিটারের বেশি রেঞ্জ দেয় না। সেইদিক থেকে Felo Tooz মডেলটি অনেক বেশি আকর্ষণীয়। তবে আপনাদের জানিয়ে রাখি, যে কোম্পানি বাইকটি তৈরি করেছে, তাদের তরফে ব্যাটারি বা মোটর সংক্রান্ত কোনো স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি।

এই মডেলে আপনি 720km ব্যাটারি রেঞ্জ পাবেন।

Felo Tooz মডেলের ব্যাটারি

যদিও ব্যাটারির সঠিক স্পেসিফিকেশনগুলি জানা যায়নি। তবে আন্দাজ করা হচ্ছে, Felo Tooz মডেলটিতে একটি বড় এবং শক্তিশালী ব্যাটারি ব্যবহার করা হয়েছে। Felo Tooz মডেলটির ব্যাটারির ক্ষেত্রে এটিতে একটি Type2 চার্জার ব্যবহার করে চার্জ দেওয়া যাবে। এই সুবিধাটি ব্যবহার করে মাত্র 20 মিনিটের মধ্যে 20-80 শতাংশ চার্জ হবে ব্যাটারি।

Felo Tooz মডেলের ডিজাইন

এছাড়াও এতে আপনি একটি বিশাল টপবক্স এবং প্যানিয়ার পাবেন। প্যানিয়ারগুলিকে চাইলে কোল্ড বক্সেও রাখতে পারবেন। ভ্রমণের সময় রাস্তায় বেরিয়ে কোল্ড ড্রিঙ্কস খেতে চাইলে সহজেই তা পেয়ে যাবেন। Felo Tooz মডেলটিতে পাবেন নেভিগেশন সহ 360-ডিগ্রি ক্যামেরা। এছাড়াও থাকবে ABS এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণ সহ একটি 12-ইঞ্চি TFT ডিসপ্লে।

Felo Tooz মডেলের গতি

একটি বৈদ্যুতিক মোটরের সৌজন্যে Felo Tooz মডেলের সর্বোচ্চ গতি হল 125 mph (202 kph)। এছাড়াও এতে রয়েছে টায়ার প্রেসার মনিটরিং সিস্টেম (TPMS), ABS এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণ সুরক্ষা।

Felo Tooz মডেলের লঞ্চিং ডেট

Felo Tooz-এর লঞ্চের টাইমলাইন এবং দাম সম্পর্কিত এখনও পর্যন্ত কোনও তথ্য পাওয়া যায়নি। তবে অনুমান করা হচ্ছে, এটি কয়েক মাসের মধ্যে থাইল্যান্ডের বাজারে লঞ্চ হবে।

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর