suvendu on sandeshkhali

ব্যুরো নিউজ, ১৪ মে:  সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে কার্যত উত্তাল রাজ্য-রাজনীতি। একের পর এক ভিডিও সামনে আসছে। আর তা থেকেই শোরগোল। কখনও সেই ভিডিওতে দেখা গিয়েছে সন্দেশখালির প্রিতিবাদী মুখ রেখা পাত্রকে ( ভিডিওর সত্যতা যাচাই করেনি ইভিএম নিউজ)। আবার বিজেপি নেতা গঙ্গাধরকে। আর সেই ভিডিও নিয়ে উঠেছে নানা প্রশ্ন।

কয়লা পাচারকাণ্ডে শর্তসাপেক্ষে জামিন পেল লালা

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিজেপি প্রার্থী রেখা পাত্রকে। সন্দেশখালি কাণ্ডে রাষ্ট্রপতির কাছে গিয়ে ধর্ষণ, নির্যাতন, অত্যাচারের অভিযোগ জানায় সন্দেশখালির আন্দোলনকারী মহিলারা। এবার তাদের পরিচয় নিয়েই সংশয় প্রকাশ করেন বিজেপি প্রার্থী রেখা পাত্র।

সেই ভিডিওতে কয়েকজন প্রশ্ন তোলেন যে, রাষ্ট্রপতির কাছে নির্যাতিতা মহিলাদের নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু তাদের সেখানে নিয়ে যাওয়া হয়নি। ফলে যাদের রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর কাছে নিয়ে যাওয়া হয়েছিল তাঁরা কারা?  একই সঙে তাঁরা জানায় যে, তাঁরা সকলেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করেছেন জানিয়েছেন অভিযোগও। কিন্তু তাদের বাদ রেখে কাদের রাষ্ট্রপতির কাছে নিয়ে যাওয়া হল? এরপর থেকেই সুর চড়িয়েছে শাসক দল। সন্দেশখালির ঘটনার পেছেনে বিজেপিকেই কাঠগড়ায় তুলেছে শাসক শিবির। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন রাজ্যের বিরোধী দল নেতা শুভেন্দু অধিকারী।

সন্দেশখালিতে কোন কোন মহিলাদের উপর অত্যাচার হয়েছে তা নিয়ে বোমা ফাটালেন তিনি। হাওড়ায় নির্বাচনী প্রচারে যান শুভেন্দু অধিকারী। সেখানের বিজেপি প্রার্থী রথীন চক্রবর্তীর সমর্থনে সভা করেন তিনই। আর সেখান থেকেই সন্দেশখালি নিয়ে বক্তব্য রাখেন। তিনি বলেন, যত বেশি অসভ্যতা করবে ততই মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের নারী বিদ্বেষী, নারী বিরোধী চরিত্র মানুষ দেখতে পাবে।

BJP Helpline

এদিকে বেড়েই চলেছে সন্দেশখালির মহিলাদের প্রতিবাদ। সেই  প্রসঙ্গ টেনে শুভেন্দু বলেন, ফেক ভিডিয়ো ছাড়ার পরেও সন্দেশখালির মহিলারা প্রতিবাদ করেছেন। এতে মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের খুব গায়ে লেগেছে। এরা বেছে বেছে প্রতিবাদী মহিলাদের ওপর অত্যাচার করছে। বিশেষ করে যারা সিডিউল কাস্ট পরিবারের মহিলা তাদের উপর অত্যাচার করছে। অত্যাচারীরা শেষ কথা বলে না। এরপরেই বামেরদের কটাক্ষ করে তিনি বলেন,  অত্যাচারীরা শেষ কথা বললে সিপিএম আজও থাকত। সবসময় অত্যাচারীরাই পরাস্ত হয়। একইসঙ্গে বিরোধী দলনেতা জানান, , বিজেপি সন্দেশখালির আন্দোলনরত মহিলাদের পাশে রয়েছে। নরেন্দ্র মোদী প্রত্যেকটা সভাতে সন্দেশখালির মা বোনেদের হয়ে কথা বলেছেন।  বিজেপি পরিবার, মোদী পরিবার, সন্দেশখালির মা বোনেদের সঙ্গে রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর