Suspicious Drone in kashmir

ব্যুরো নিউজ, ১৩ মে : ফের ভারতে ‘গুপ্তচর’ ড্রোন। ভারতের আকাশসীমায় ওড়ার পর পাকিস্তানের দিকে ধাঁ.. আর তা নিয়ে ফের তৈরি হয়েছে জল্পনা। মনে করা হচ্ছে জম্মু-কাশ্মীরের রাজৌরি জেলায় যে ‘গুপ্তচর’ ড্রোন দেখা গিয়েছে তা পাকিস্তানেরই কারসাজি!

একবার, দু’বার নয় ২৯ বার এভারেস্ট জয়ের রেকর্ড

কংগ্রেস ‘পাকিস্তান প্রেমী’! পাকিস্তান ইস্যুতে কংগ্রেসকে আক্রমণ মোদীর

রাতের অন্ধকারে ঠিক দেখা হাচ্ছিল না। কিন্তু আওয়াজ ঠিকই শোনা যাচ্ছিল। রবিবার রাতে জম্মু ও কাশ্মীরের রাজৌরি জেলার কাছে নিয়ন্ত্রণ রেখার উপর দিয়েই ভারতের আকাশে প্রবেশ করে এই রহস্যজনক ড্রোন। বেশ কিছুক্ষণ ঘোরাফেরাও করে। কিন্তু তারপরেই ওই ড্রোন লক্ষ করে গুলি চালায় সেনাবাহিনী। এরপরেই আসে কাহানি মে টুইস্ট! গুলি করার পরেই সেই ড্রোন সটান ছুট লাগায় পাকিস্তানের দিকে।

এরপর থেকেই এলাকাজুড়ে তল্লাশি চালায় সেনাবাহিনী। তবে সেনাবাহিনী জানিয়েছে, কোনও সন্দেহজনক কিছু উদ্ধার হয়নি। তবে এর আগেই একাধিকবার গুপ্তচর ড্রোন ভারতের আকাশে দেখা গিয়েছে। শনিবার রাতেও জম্মু ও কাশ্মীরের  পুঞ্চ জেলায় রহস্যজনক একটি আলো দেখতে পায়।  এছাড়াও অমৃতসরে চিনা ড্রোন উদ্ধার করেছে বর্ডার সিকিউরিটি গার্ড।

তবে ওই ‘গুপ্তচর’ ড্রোন দিয়ে বহু ক্ষেত্রেই মাদক পাচার করা হয়ে থাকে। তেমনই কিছু ছক ছিল না ওই ‘গুপ্তচর’ ড্রোন দিয়ে নজরদারি করা হচ্ছিল তা এখনও স্পষ্ট নয়। তবে নিরাপত্তা বাহিনী জানিয়েছে, এই ধরনের কোনও রকম প্রচেষ্টার বিরুদ্ধে তাঁরা প্রস্তুত।

BJP Helpline

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর

বিশ্ব জুড়ে

গুরুত্বপূর্ণ খবর